দলত্যাগ বিরোধী আইন টেনে মুকুলকে তোপ শুভেন্দুর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 24 Second

মুকুল রায়ের ঘর ওয়াপসি প্রসঙ্গে এবার মাঠে নামলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। এবার দল ছাড়া নিয়ে তিনি সুর চড়ালেন মুকুল রায়ের বিরুদ্ধে। দিলেন হুঁশিয়ারিও। শনিবার ডেবরার একটি সাংবাদিক সম্মেলনে শুভেন্দু অধিকারী বলেন,”দলত্যাগ বিরোধী আইন মেনে দল বদল করতে ২-৩ মাস সময় লাগবে।। আমি শুভেন্দু অধিকারী সাধারণ ভোটার হিসেবে বিজেপি-তে যোগ দিয়েছি। মাননীয়া মুখ্যমন্ত্রী ও তাঁর দল যে আইনের ঊর্ধ্বে নয়, সেটা প্রতিষ্ঠা করার দায়িত্ব আমার। দলত্যাগ বিরোধী আইন কার্যকর করা নিয়ে দেশের আইনমন্ত্রী রবিশংকর প্রসাদের সঙ্গে কথা বলেছি।”

মুকুল রায়ের দলবদল প্রসঙ্গে তাঁর কটাক্ষ, “বিজেপি কোনও ব্যক্তি নির্ভর দল নয়। সাংগঠনিক ভিত্তির উপর দাঁড়িয়ে রয়েছে বিজেপি। কেউ চলে গেলে দলের কোনও ক্ষতি হবে না।” তাঁর কথায়, “ওঁর দীর্ঘদিনের রোগ। উনি নিজের রাজত্বে কোনও বিরোধী শক্তি রাখতে চান না।”
একুশের বিধানসভা ভোটে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়েই বিধায়ক হয়েছেন মুকুল রায়। দল বদলালেও এখনও বিধায়ক পদ ছাড়েননি তিনি। শনিবার এই প্রসঙ্গে দিলীপ ঘোষ স্পষ্ট জানিয়েছেন, বিধানসভার অধিবেশন শুরু হলে আগে নিজের
অবস্থান স্পষ্ট করুন মুকুল। তারপর বাকি সিদ্ধান্ত নেবে দল।
মুকুল রায়ের বিজেপি ত্যাগের পর থেকেই তুঙ্গে রাজনৈতিক চাপান উতোর। কেউ ছেড়ে কথা বলতে রাজি নন কাউকে। কিন্তু মুকুল রায়ের দলত্যাগের ফলে যে বাংলায় বেশ চাপের মুখেই বিজেপি এমনটাই মত পর্যবেক্ষকদের একাংশের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জি-৭ বৈঠকে "এক বিশ্ব এক স্বাস্থ্য" বার্তা মোদীর । এম ভারত নিউজ

দেশজুড়ে ভয়াবহ করোনা পরিস্থিতি। ভেঙে পড়েছে স্বাস্থ্য ব্যবস্থা। ঘোর আকাল টিকার। এই পরিস্থিতিতে আন্তর্জাতিক জি-৭ বৈঠকে “এক বিশ্ব, এক স্বাস্থ্য” এই বার্তাই দিলেন নরেন্দ্র মোদী। এমনকি করোনা টিকার উপর থেকে পেটেন্ট প্রত্যাহারের আবেদনও জানান তিনি। করোনা পরিস্থিতির মধ্যেই দক্ষিন পশ্চিম ইংল্যান্ডের কর্ণওয়ালে শুক্রবার থেকে শুরু হয়েছে জি-৭ অন্তর্ভুক্ত দেশগুলির ৩দিন […]

Subscribe US Now

error: Content Protected