ভয়াবহ অগ্নিকাণ্ডে চাঞ্চল্য মহিষাদলের গেঁওখালী বাজারে । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 37 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর :


ফের ভয়াবহ অগ্নিকাণ্ড পূর্ব মেদিনীপুরে। জানা যায় গতকাল রাত্রে পূর্ব মেদিনীপুর জেলার মহিষাদলের গেঁওখালী বাজারে একটি হোগলার গোডাউনে আগুন লেগে যায়। যদিও ধারণা করা হচ্ছে হোগলার গোডাউনে কেউ বা কারা ইচ্ছে করে আগুন লাগিয়ে দেয়। স্থানিয় মানুষরা দেখতে পেয়ে দ্রুত খবর দেয় দমকল বাহিনীকে। খবর দেওয়া মাত্রই দমকলের একটি ইঞ্জিন এসে পৌঁছে ঘটনাস্থলে। দমকল বাহিনীর যুদ্ধকালীন তৎপরতায় আগুন নেভানোর কাজ শুরু করায় পাঁচ ঘণ্টার লাগাতার চেষ্টাতেই নিয়ন্ত্রণে আনা সম্ভব হয় ওই আগুন।

প্রসঙ্গত উল্লেখ্য বাজার এলাকায় অবস্থিত দোকানে আগুন লেগে যাওয়ার কারণে পার্শ্ববর্তী বাড়িগুলো কিছুটা ক্ষতিগ্রস্ত হয়েছে। এমনকি এই অগ্নিকাণ্ডের জেরে পাশে থাকা একটি বাড়ির একাংশ পুড়ে যায়। প্রাথমিক ধারণার ফলে জানতে পারে গেছে ক্ষয়ক্ষতির পরিমান আনুমানিক ৫ থেকে ৬ লক্ষ টাকা। তবে এই ঘটনার পেছনে ঠিক কারা সে বিষয়ে ইতিমধ্যেই তল্লাশি শুরু করেছে পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সুন্দরবনে ৫ কোটি ম্যানগ্রোভ লাগাতে চলেছে বনদপ্তর । এম ভারত নিউজ

বারংবার প্রাকৃতিক বিপর্যয়ে বিপর্যস্ত সুন্দরবন । একে আমফানের বিপর্যয় কাটিয়ে উঠতে না উঠতেই এক বছরের মাথায় যশের ধাক্কায় রীতিমত বেসামাল উপকূলবর্তী এলাকার মানুষজন । আর এবার সেই উপকূলবর্তী এলাকাকেই সুরক্ষিত করতে নয়া প্রকল্প হাতে নিল বনদপ্তর। জানা যাচ্ছে আগামী এক বছরের মধ্যে ৫ কোটি ম্যানগ্রোভ লাগাতে চলেছে বনদপ্তর। জানা যাচ্ছে […]
state_147

You May Like

Subscribe US Now

error: Content Protected