পুরুলিয়া পৌরসভার প্রশাসকের দায়িত্ব গ্রহণ করলেন নবেন্দু মাহালি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়া:

এবার পৌর প্রশাসক পদে পালাবদল! বৃহস্পতিবার পুরুলিয়া পৌরসভার নতুন পৌর প্রশাসক পদের দায়িত্ব গ্রহণ করলেন নবেন্দু মাহালি। এতোদিন পুরুলিয়া পৌরসভার প্রশাসকের দায়িত্বে ছিলেন প্রাক্তন সাংসদ মৃগাঙ্ক মাহাত। কয়েক দিন আগে পৌরসভার প্রশাসকের পদে রদবদল করেছেন মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তাই এবার জেলা তৃণমূলের মুখপাত্র নবেন্দু মাহালিকে হাতে দেওয়া হলো পুরুলিয়া পৌরসভার প্রশাসকের মত গুরুত্বপূর্ণ পদ।

এদিন পুরুলিয়া পৌরসভার মহাত্মা গান্ধী হলে এক অনুষ্ঠানের মাধ্যমে প্রশাসক-এর দায়িত্ব ভার গ্রহণ করেন জেলা তৃণমূলের মুখ্যপাত্র নবেন্দু মাহালি। পাশাপাশি এদিন সহ প্রশাসকের দায়িত্ব রেবতী রমন টুডু এবং সদস্য মৌসুমী ঘোষ ও রবি শঙ্কর দাসের হাতে তুলে দেওয়া হয়। পৌরসভার নতুন দায়িত্বপ্রাপ্তদের ফুলের তোড়া ও মালা দিয়ে সংবর্ধনা জানান অনুষ্ঠানে উপস্থিত পৌর এলাকার বিশিষ্টজন ও তৃণমূলের নেতা কর্মীরা। এলাকাই জনসাধারণের খুব কাছের নেতা হিসেবেই পরিচিত নব্যেন্দু মাহালি। তাই নব্যেন্দুবাবু পৌর প্রশাসকের দায়িত্বভার গ্রহণ করায় এলাকাবাসীর আশ্বাস এবার থেকে মানুষ খুব সহজেই সঠিক পরিষেবা পাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নুসরতকে অভিনন্দন মমতার । এম ভারত নিউজ

সকাল ১২:৪৫ মিনিটে পার্কস্ট্রিটের নেওটিয়া হাসপাতালে মা হওয়ার পর থেকেই শুভেচ্ছায় ভাসছেন নতুন মা নুসরত জাহান এবং তার একরত্তি। এবার শুভেচ্ছা জানালেন খোদ মুখ্যমন্ত্রী। বৃহস্পতিবার এসএসকেএমে রাজ্যের স্বাস্থ্যকর্তাদের সাথে বৈঠকে সংবাদমাধ্যমের মুখোমুখি হন তিনি। সেই সময় মুখ্যমন্ত্রীকে নুসরতের পুত্রসন্তানের খবর জানানো হলে তিনি বলেন “অভিনন্দন,অনেক অভিনন্দন।” বরাবরই মমতার খুব পছন্দের […]
politics_1015

Subscribe US Now

error: Content Protected