“খাকি পরে দাগ নেব না,” মমতাকে সপাটে জবাব নগেন্দ্র ত্রিপাঠীর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 23 Second

নিজস্ব প্রতিনিধি, নন্দীগ্রাম: দ্বিতীয় দফার ভোটে নন্দীগ্রামে বিক্ষিপ্ত অশান্তির মধ্যেই এক আইপিএসকে তৃনমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের চোখে চোখ রেখে কথা বলতে দেখা গেলো । বয়ালের ৭ নম্বর বুথে তৃণমূল এজেন্টকে বসতে না দেওয়া নিয়ে চরম অশান্তির বাতাবরণ তৈরি হয়েছিল । তা খতিয়ে দেখতেই রেয়াপাড়ার বাড়ি ছেড়ে রাস্তায় নামেন মমতা, সোজা চলে যান বয়ালের ৭ নম্বর বুথে । আর সেখানেই পুলিশকে একের পর এক প্রশ্ন করে বিঁধতে থাকেন তৃণমূল সুপ্রিমো । বললেন – ‘বুথের ২০০ মিটারের মধ্যে ওরা কি করছে? তখনই আইপিএস নগেন্দ্র ত্রিপাঠী জবাব দেন – ‘এখন কেউ নেই ম্যাডাম, আপনি চেক করতে পারেন ’। পাল্টা মমতাও প্রশ্ন ছুঁড়ে দেন – ‘২০০মিটারের মধ্যে তাহলে ওরা কি করছে? ওখানে দাঁড়িয়েই স্লোগান দিচ্ছিল’ ।

মমতার প্রশ্নের জবাবে আইপিএস বলেন – “আমি এখানে সবটা ঘুরে দেখেছি কোথাও কেউ নেই” । এই কথা শোনা মাত্রই তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায় খানিকটা উত্তেজিত হয়েই বললেন – “সব কিছুই তোমরা শিখিয়ে দাও” । তখন নগেন্দ্র ত্রিপাঠী বলেন “ম্যাডাম, খাকি পরে কোনো দাগ নিই না আমি” । মমতাকে আশ্বাস দিয়ে আইপিএস বলেন – “এখানে শান্তিপূর্ণ ভাবেই ভোট করব ম্যাডাম” । নগেন্দ্র ত্রিপাঠীকে ২০১৬ সালের বিধানসভা নির্বাচনে ‘দাবাং’ এর ভূমিকায় দেখা গিয়েছিলো । সুতরাং, পুলিশদের মাঝে-সাঝেই যেখানে নির্বাক থাকতে দেখা যায়, সেখানে আইপিএস গর্বের সঙ্গে তাঁর কর্তব্যে রত ছিলেন, মাথা নোয়াননি কারো কাছেই, খাকিতে এক ফোটাও দাগ লাগাতে দেননি তিনি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

কাশ্মীরের পুলওয়ামায় ফের সেনা-জঙ্গি সংঘর্ষ । এম ভারত নিউজ

ফের কাশ্মীরে সেনা-জঙ্গি সংঘর্ষ। সকাল থেকে উত্তপ্ত কাশ্মীর। পুলওয়ামার কাকাপোরায় যৌথ বাহিনীর সঙ্গে জঙ্গিদের গুলির লড়াইয়ে এখনও পর্যন্ত একজন জঙ্গি নিহত হয়েছে। তবে আশঙ্কা করা হচ্ছে সেখানে আরও অন্যান্য জঙ্গি লুকিয়ে থাকতে পারে । পুলিশ, সেনা ও সিআরপিএফের একটি যৌথ বাহিনী কাকাপোরার একটি এলাকা ঘিরে ফেলে আজ ভোর রাতে । […]

Subscribe US Now

error: Content Protected