দেশের করোনা পরিস্থিতি নিয়ে মন্ত্রী পরিষদের সঙ্গে বৈঠকে নমো । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

দেশে করোনা সংক্রমনের মাত্রা অত্যধিক বৃদ্ধিপ্রাপ্ত হওয়ার জন্য করোনা পরিস্থিতি মোকাবিলা নিয়ে ইউনিয়ন মন্ত্রিপরিষদের সঙ্গে বৈঠকে বসলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। করোনার এই দ্বিতীয় ঢেউয়ের পর মন্ত্রী পরিষদের সঙ্গে এটিই প্রথম বৈঠক বলে জানতে পারা যাচ্ছে। করোনার এই কঠিন পরিস্থিতিতে দেশের ১৮ বছরের ঊর্ধ্বে যুবক, যুবতীদের জন্য ভ্যাক্সিনেশন শুরু হতে চলেছে আগামী পয়লা এপ্রিল থেকে। এই বিষয় নিয়ে আজকের এই সভাতে আলোচনা করা হয়েছে বলে মন্ত্রিসভার তরফ থেকে জানানো হয়েছে । সকাল ১১ টায় একটি ভার্চুয়াল কনফারেন্সের মাধ্যমে এই সভা করার কথা হয়েছিল।

দেশের এই কঠিন পরিস্থিতিতে কীভাবে মোকাবেলা করা হবে সেই বিষয়ে আজ ফার্মা শিল্পের কয়েকজন প্রধান এবং অক্সিজেন সরবরাহ দাতাদের সঙ্গে মিটিং করছেন তিনি। করোনার এই কঠিন পরিস্থিতিতে নাজেহাল হয়ে প্রশাসনিক মহলের সহযোগিতা চেয়ে ছিল দেশের কেন্দ্রীয় মন্ত্রক। বর্তমানে পার্শ্ববর্তী বিভিন্ন দেশ থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হয়েছে। একদিকে যেমন জার্মানির তরফ থেকে ২৩ টি মোবাইল অক্সিজেন ট্যাংকার পাঠানো হয়েছে। ঠিক তেমনি চীনের তরফ থেকে টেকনিক্যাল সাপোর্ট করার কথা বলা হয়েছে ।ওদিকে ভুটানের তরফ থেকে পাঠানো হচ্ছে কৃত্রিম অক্সিজেন। কোন কোন দেশ আবার মানসিকভাবে ভারতকে শক্তিশালী করে তোলার জন্য নিজেদের মনুমেন্ট এবং সর্ববৃহৎ জলপ্রপাতের গায়ে ভারতের পতাকার ছবি প্রতিফলন করছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অবস্থা ভয়াবহ, দিল্লিতে রাষ্ট্রপতি শাসন দাবী আপ বিধায়কের । এম ভারত নিউজ

লাগামহীন করোনার সংক্রমণ এর জেরে ভয়াবহ অবস্থার দিল্লির। মারাত্মক অক্সিজেন সংকটে নাজেহাল গোটা শহর। মিলছেনা রেমডেসিভির। প্রতিনিয়ত বেড়েই চলেছে মৃত্যু মিছিল। চরম ভোগান্তিতে রোগী ও তাদের পরিজনরা। কিন্তু “ইচ্ছা থাকলেও নাকি সাহায্যের উপায় নেই” এমনটাই দাবি রাজধানী দিল্লির জনপ্রতিনিধিদের। এহেন পরিস্থিতিতে নিজেদের ঘাড় থেকে দায়িত্বের বোঝা ঝাড়তে দিল্লিতে রাষ্ট্রপতি শাসন […]

Subscribe US Now

error: Content Protected