করোনা পরিস্থিতি নিয়ে ফের জরুরি বৈঠকে নরেন্দ্র মোদি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 34 Second

আজ বারানসি থেকেই সমস্ত মহলের শীর্ষ কর্তাদের সঙ্গে বৈঠকে বসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। মূলত দেশে করোনা সংক্রমণ এবং টিকাকরণ নিয়ে জরুরি বৈঠকে বসছেন মোদী। উপস্থিত থাকবেন সরকারি শীর্ষ কর্তারা এবং বিভিন্ন মহলের আমলারাও। দেশে দৈনিক সংক্রমণের হার দু লক্ষ্যের গণ্ডি পার করেছে বহুদিন আগে। ইতিমধ্যেই তার সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে মৃত্যুর সংখ্যা। হাসপাতালগুলিতে বেডের সংখ্যাতেও ঘাটতি দেখা গেছে। ওদিকে বিভিন্ন রাজ্যের ওষুধের ঘাটতি সামনে এসেছে। যেমন মহারাষ্ট্র, দিল্লি, পাঞ্জাব, গুজরাট সহ একাধিক রাজ্যে দেখা দিয়েছে অক্সিজেন ও জীবনদায়ী ওষুধ রেমডেসেভিরের ঘাটতি।

যদিও এতেও সাধারণ মানুষের মধ্যে অসচেতনতার অভাব দেখা যাচ্ছে, পাশাপাশি বিভিন্ন রাজ্যগুলিতে বিধানসভা নির্বাচনের প্রচারের কারণে বিপুল সংখ্যায় মানুষের জমায়েতের খবর সামনে এসেছে। তাই সেই বিষয়ে কড়া পদক্ষেপ নিতেও ইতিমধ্যে নির্বাচন কমিশনের তরফ থেকে সিদ্ধান্ত জানানো হয়েছে সমস্ত রাজনৈতিক দলগুলিকে ।

স্বাস্থ্য দপ্তরের পরিসংখ্যান অনুযায়ী গত ২৪ ঘণ্টায় দেশে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ২ লক্ষ ৬১ হাজার ৫০০ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ১ হাজার ৫০১ জনের। এই নিয়ে এখনও পর্যন্ত ভারতে ১ কোটি ৪৭ লক্ষ ৮৮ হাজার ১০৯ জন করোনায় আক্রান্ত হলেন। মৃতের সংখ্যা পৌঁছল ১ লক্ষ ৭৭ হাজার ১৫০ জনে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়ে বাড়ি ফিরে গিয়েছেন ১ লক্ষ ৩৮ হাজার ৪২৩ জন। এখনও পর্যন্ত ১ কোটি ২৮ লক্ষ ৯ হাজার ৬৪৩ জন সুস্থ হয়ে উঠেছেন। অ্যাক্টিভ কেসের সংখ্যা ১৮ লক্ষ ১ হাজার ৩১৬ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আক্রান্ত হলেন প্রবীণ সিপিআইএম নেতা হান্নান মোল্লা। এম ভারত নিউজ

দিল্লীতে করোনায় আক্রান্ত হলেন প্রবীণ সিপিআইএম নেতা, তথা সারা ভারত কৃষকসভার কেন্দ্রীয় সম্পাদক হান্নান মোল্লা। উলুবেড়িয়া লোকসভা কেন্দ্রের প্রাক্তন সাংসদ হান্নান মোল্লা। গত কয়েকদিন যাবৎ শরীরের পাশাপাশি গলায় তীব্র ব্যাথা অনুভবের করেন। শ্বাসকষ্ট হওয়ায় চিকিৎসকের পরামর্শ নেন তিনি। করোনা রিপোর্ট পজিটিভ আসে এই কৃষকনেতার। ভর্তি করা হয় দিল্লীর রাম মনোহর […]

Subscribe US Now

error: Content Protected