‘পিসি’র প্রচারে ফের ময়দানে ‘ভাইপো’ । এম ভারত নিউজ

user
1 0
Read Time:4 Minute, 13 Second

উপনির্বাচনের দিনক্ষণ ঘোষণা হওয়ার পর থেকেই জোরদার প্রচার চালানো হচ্ছে তৃণমূলের তরফ থেকে। এবার ভবানীপুর আসনে তৃণমূল সুপ্রিমোর হয়ে প্রচার করতে দেখা যেতে পারে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সূত্রের খবর, আগামী ১৮ই সেপ্টেম্বর অর্থাৎ শনিবার ভবানীপুর বিধানসভা লাগোয়া লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামে এই কেন্দ্রের স্বল্পসংখ্যক বাছাই ভোটারদের নিয়ে একটি ঘরোয়া সভা করবেন তিনি। তৃতীয় ঢেউয়ের ভ্রুকুটির জেরে এই নির্বাচনে কোনরকম বড় সমাবেশ, বড় মিছিল বা রোড শো করা যাবে না নির্দেশ দিয়েছিল নির্বাচন কমিশন। সেই নির্দেশকে মাথায় রেখেই এই ঘরোয়া সভার মাধ্যমে প্রচারের ব্যবস্থাপনা বলে জানা যাচ্ছে।

১৮ তারিখ সন্ধ্যায় লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামে বৈঠকের পাশাপাশি থাকছে নৈশভোজের আয়োজনও। এই বৈঠকে আমন্ত্রণ জানানো হবে ভবানীপুর বিধানসভা এলাকার আটটি ওয়ার্ডের বিশিষ্টজনদের। এমন ঘরোয়া সভার দিকেও যে কমিশনের নজর থাকবে সেই কথা ভালোই জানে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। তাই কোনরকম কোভিড বিধি নিষেধ যাতে ভঙ্গ না হয় সেই দিকে সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে অন্যথায় কমিশনের শাস্তির মুখোমুখি হওয়ার আশঙ্কা প্রবল। ভবানীপুর লাগোয়া বালিগঞ্জ বিধানসভার অংশ ৬৯ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়াম বিধানসভার নিরিখে বালিগঞ্জের অংশ হলেও, লক্ষ্মীনারায়ণ মন্দিরের অডিটোরিয়ামটি ভবানীপুর ঘেঁষা। তাই সেখানেই এই ঘরোয়া বৈঠকের বন্দোবস্ত করা হয়েছে।

দলীয় সূত্রের খবর, এই বৈঠকে ভোটারদের সাথে সরাসরি কথা বলবেন অভিষেক। তাদের বিভিন্ন সুবিধা-অসুবিধার জানতে চাইতে পারেন তিনি। এই বৈঠকে দলের সর্বস্তরের নেতৃত্বকে অভিষেকের সঙ্গে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। ওই বৈঠকে উপস্থিত থাকবেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সী, রাজ্যের পরিবহণমন্ত্রী ফিরহাদ হাকিম, দক্ষিণ কলকাতা তৃণমূলের সভাপতি তথা রাসবিহারীর বিধায়ক দেবাশিস কুমার-সহ ভবানীপুরের অন্তর্গত কলকাতা পুরসভার আটটি ওয়ার্ডের কো-অর্ডিনেটরেরা। কিন্তু তৃণমূলের জয়হিন্দ বাহিনীর সভাপতি কার্তিক বন্দ্যোপাধ্যায় এই কর্মসূচিকে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার বলতে নারাজ। তার দাবি, “এই ধরনের ঘরোয়া বৈঠককে শাসকদলের সঙ্গে ভোটারদের জনসংযোগ বলা যেতে পারে।” অপরদিকে, মমতার বিরুদ্ধে ভবানীপুরের রাস্তায় প্রচারে নেমেছে বিজেপিও। প্রার্থী প্রিয়াঙ্কা টিবেরিওয়ালের হয়ে প্রচারের জন্য তালিকা লিস্টও তৈরি করেছে বিজেপি। সূত্রের খবর, প্রচারে আসতে পারেন স্বয়ং স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। আপাতত ভবানীপুর উপনির্বাচন তরজাই সরগরম রাজ্য রাজনীতি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের জন্মদিনে ভিটে বাড়িতে চাঁদের হাট । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, হাওড়া: আজ অপরাজেয় কথাসাহিত্যিক শরৎচন্দ্র চট্টোপাধ্যায়ের ১৪৬ তম জন্মদিবস। আর আজ তাঁর জন্ম তিথি উপলক্ষে সকাল থেকেই কবির নিজ বাসভবন বাগনানের পানিত্রাসের সামতা বেড় গ্রামে গুনমুগ্ধদের সমাগম চোখে পড়ার মত। সকাল থেকেই চলছে লাগাতার বৃষ্টি হবে সাহিত্যিকের জন্মদিন বলে কথা। বৃষ্টি উপেক্ষা করেই সকাল থেকে একাধিক স্বেচ্ছাসেবী সংগঠনের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected