পুজোয় ইভটিজিং রুখতে নয়া উদ্যোগ চন্দননগর পুলিশের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 3 Second

পুজোর দিনগুলোতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থা বজায় রাখতে তৎপর হয়ে উঠছে পুলিশ প্রশাসন। রাজ্যের বিভিন্ন জেলায় ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে জোর তৎপরতা। তারই একটি ছবি ফুটে উঠলো চন্দননগরে।

সূত্রের খবর অনুযায়ী, পুজোর (Durga Pujo 2021) সময় অপরাধ ঠেকাতে একাধিক জায়গা থেকে লাইভ সিসি ক্যামেরায় নজরদারি চালাবে চন্দননগর পুলিশ (Chandannagar Police)। থাকছে ইভটিজারদের শায়েস্তা করতে স্পেশাল পুলিশ টিম। বুধবার পুজো গাইড প্রকাশ করে এমনই জানালেন চন্দননগর পুলিশ কমিশনারেট। পুজোর সময় নাকা চেকিংয়ের ক্ষেত্রে আরও কড়াকড়ি ব্যবস্থা আনছেন তারা।পুলিশ কমিশনারের কথায়, অনেক আগেই শুরু হয়েছে প্রি পুজো অ্যারেঞ্জমন্ট। পুলিশ অ্যারেঞ্জমেন্টে থাকছেন বিভিন্ন পর্যায়ের অফিসার। প্রায় আটডজন এসইপি, ২২ জন ইন্সপেক্টর থাকছেন এই টিমে। তাছাড়া থাকছেন মোট ২০০ জন অফিসার, ৪০০ জন কনস্টেবল পদমর্যাদার কর্মী।

জানা গিয়েছে যে, কুইক রেসপন্সের জন্য ২৬ টি বাইক অপরিসর রাস্তায় বিভিন্ন থানা এলাকায় ঘুরবে। আগে যেখানে কোনও ঘটনা ঘটলে পুলিশ পৌঁছাতে দেরি হত, এখন বাইক দল সেখানে দ্রুত পৌঁছে যাবে।এর পাশাপাশি, চন্দননগর পুলিশ কমিশনারের তরফে বলা হয়েছে যে, সাধারন দর্শনার্থীরা পুলিশের হোয়াটসঅ্যাপ ৯০৭৩৩৯০০৪০ নম্বরে মেসেজ করে বা ছবি পাঠিয়ে এবং ল্যান্ড লাইন নম্বর- ০৩৩২৬৮০৪৭৩৯ ফোন করে অভিযোগ জানতে পারবেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বাকি চার উপনির্বাচনের প্রার্থী ঘোষণা করল বিজেপি । এম ভারত নিউজ

উপনির্বাচন শেষ হয়েছে ভবানীপুর, জঙ্গিপুর এবং সামশেরগঞ্জে। তবে এখনও বাকি ৪ উপনির্বাচন। ইতিমধ্যেই এই উপ নির্বাচন কেন্দ্রের প্রার্থী ঘোষণা করল ভারতীয় জনতা পার্টি। প্রসঙ্গত উল্লেখ্য এখনও পর্যন্ত উপনির্বাচন বাকি রয়েছে শান্তিপুর, দিনহাটা, খড়দহ এবং গোসাবায়। জানা যাচ্ছে আগামী ৩০ অক্টোবর এই ৪ কেন্দ্রে উপনির্বাচন হতে চলেছে। ইতিমধ্যেই বিজেপির তরফে প্রার্থী […]

You May Like

Subscribe US Now

error: Content Protected