ছট পূজা উপলক্ষে নয়া উদ্যোগ দিল্লি সরকারের । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:1 Minute, 45 Second

ছট পূজা উপলক্ষে ইতিমধ্যেই বড় ঘোষণা করা হল দিল্লি সরকারের তরফে। জানা যাচ্ছে ছট পুজোর প্রথম দিনই দিল্লি সরকারের তরফ থেকে মোট ৮০০এর বেশি ঘাটের বন্দোবস্ত করা হয়েছে। আজ দিল্লির ডেপুটি মুখ্যমন্ত্রী মনিষ শিশোদিয়া এই ঘোষণা করেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই ছট পূজা উপলক্ষে সাজো সাজো রব দেখা গিয়েছে রাজধানীতে। করোনাকালীন কঠিন পরিস্থিতির বিষয়টি মাথায় রেখেই এবার ছট পূজার অনুষ্ঠান করা হবে বলে জানা যাচ্ছে । মূলত গত দুই বছর ধরে এই ভয়াবহ মহামারীর কারণে সামাজিক দূরত্ব বজায় রেখেই এই অনুষ্ঠান পালন করা হচ্ছে। এছাড়াও ছট পুজো অংশগ্রহণকারী সমস্ত শরণার্থীদের করোনা পরিস্থিতির জন্য প্রয়োজনীয় গাইডলাইন মাথায় রাখার আবেদন জানানো হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, আজ নাহায় খাই আচারের মাধ্যমে শুরু করা হয়েছে। আগামী দিন সম্পূর্ণ উপবাস করে সন্ধ্যেবেলায় পূজা সম্পন্ন করেই নিজের খাবার গ্রহণ করবেন। যদিও, এই পূজা উপলক্ষে আগামী ১০ই নভেম্বর সন্ধ্যাবেলা সূর্যপ্রনাম সম্পন্ন করবেন ব্রত সম্পন্ন করা হতে চলেছে। তবে ১১ই নভেম্বর সকালে একই ভাবে পূজা সম্পন্ন করা হতে চলেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

BIG BREAKING : কলকাতাবাসীর জন্য জোড়া সুখবর । এম ভারত নিউজ

একই দিনে জোড়া সুখবর মহানগরী বাসীর জন্য। জানা যাচ্ছে প্রতিবছরের মত নিয়ম মেনেই শুরু হতে চলেছে কলকাতা বইমেলা।এই বছর জানুয়ারি মাসেই হতে চলেছে কলকাতা বইমেলা। ৩১শে মার্চেই শুরু হতে চলেছে এই বইমেলা। বইমেলার পাশাপাশি শুরু হতে চলেছে কলকাতা ফিল্ম ফেস্টিভাল। জানা যাচ্ছে আগামী ১৪ ই জানুয়ারি পর্যন্ত চলবে এই ফেস্টিভ্যাল। […]

Subscribe US Now

error: Content Protected