নয়া স্ট্রেনের হদিশ দেশে, তবে কি আছড়ে পড়ল করোনার তৃতীয় ঢেউ ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 49 Second

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কা সবে মাত্র কিছুটা সামলে উঠেছে ভারত। কিন্তু এরই মধ্যে আবারও চিন্তা বাড়াচ্ছে তৃতীয় ঢেউয়ের আশঙ্কা। কিন্তু এবার উদ্বেগ বাড়িয়ে ভারতে হদিশ মিলল করোনার ডেল্টা প্লাস ভ্যারিয়েন্টের। মহারাষ্ট্রে ২১ জনের শরীরে মিলেছে করোনার এই নতুন স্ট্রেন। একথা নিজেই জানিয়েছেন সেরাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে।
তিনি বলেন, “২১টি কেসের মধ্যে ৯টির হদিশ মিলেশে রত্নাগিরিতে। সাতটি জলগাঁও, দুটি মুম্বইয়ে ও একটি করে পালঘর, সিন্ধুদুর্গ, থানেতে। আমরা এ নিয়ে বিশদ তথ্য সংগ্রহ করেছি। কোথায় আক্রান্তরা ভ্যাকসিন নিয়েছেন, বাইরে কোথাও গিয়েছিলেন কিনা এ নিয়ে তথ্য নেওয়া হয়েছে।”

এই মুহুর্তে দেশের সবচেয়ে বড় উদ্বেগের কারন করোনার তৃতীয় সুনামি। আপাতত দেশে যা পরিস্থিতি তাতে ২-৪ সপ্তাহের মধ্যেই দেশে তা আছড়ে পড়তে চলেছে বলেই মত বিশেষজ্ঞদের। করোনার এই নতুন ডেল্টা স্ট্রেন অতিমাত্রায় সংক্রামক হওয়ায় তা রেকর্ড গতিতে ছড়িতে পড়বে বলেই আশঙ্কা তাঁদের। এই ঢেউয়ে সবচেয়ে বেশি আক্রান্ত হবে শিশুরাই। তাই আগে থেকেই তৈরি থাকতে কোমর বেঁধে তৈরি হচ্ছে দেশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

একদেশেই উলটপুরাণ, জনসংখ্যা বৃদ্ধিতেই আগ্রহি মিজোরাম । এম ভারত নিউজ

অসমে চালু হয়েছে দুই সন্তান নীতি ও সেই পথেই হাঁটছে এখন উত্তরপ্রদেশও। কিন্তু এবার ঘটনা উল্টো, জনসংখ্যা নিয়ন্ত্রণে যখন হাঁটছে অন্য দুই রাজ্য তখন মিজোরাম চাইয়েছে জনসংখ্যার বৃদ্ধি। মিজোরামের এক মন্ত্রী সম্প্রতি ঘোষণা করেছে বেশি সংখ্যক সন্তান জন্ম দেওয়ার জন্য এক লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। বলা হয়েছে, যেই মা […]

Subscribe US Now

error: Content Protected