পিজ্জা খাওয়ার নতুন স্টাইল, আপনিও শিখে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 27 Second

বর্তমান যুব সমাজের অতি জনপ্রিয় খাবার পিজ্জা। তবে শুধু যুবসমাজই বা কেন আট থেকে আশি সকলের প্রিয় খাবার পিজ্জা। বিশ্বব্যাপী এই জনপ্রিয় খাবার আরো একবার সারা বিশ্বের সামনে জনপ্রিয় হয়ে উঠলো, টেক্সাসের একজন স্কাইডাইভার এর হাত ধরে । টেক্সাসের এক জনপ্রিয় স্কাইডাইভার লরি পটালোকো এবং তাঁর তিনজন সঙ্গী প্রায় চোদ্দো হাজার ফিট উচ্চতা থেকে স্কাই ডাইভিং করার সময় একসাথে একটি পিজ্জা উপভোগ করেন। এই ঐতিহাসিক নজির রেখে যাওয়া ভিডিওটি ইউটিউবে আপলোড করা হয়েছিল এবং তারপর থেকেই অত্যধিক মাত্রায় ভাইরাল হতে শুরু করে ভিডিও।

এই ঘটনার পর পটা একটি সাক্ষাৎকারে জানান এটি তাঁর জীবনের করা সবথেকে অভিনব একটি স্কাই ডাইভিং জাম্প এবং এটা করতে পেরে তিনি খুবই খুশি পাশাপাশি তিনি এও বলেন ওই দলেরই একজন সদস্যের খুবই পছন্দের খাবার পিজ্জা। আপনিও শিখা নিন এই ধরন । জীবনে সুযোগ পেলে পিজ্জা নিয়েই স্কাই ডাইভিং করবেন না হয় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের পোষ্টার ছেঁড়ার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, হাওড়াঃ বিজেপির পোষ্টার ছেঁড়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। হাওড়ার জগৎবল্লভপুরের ঘটনা। বড়গাছিয়া থেকে দু’নম্বর পোল পর্যন্ত রাস্তার ধারে টাঙানো রয়েছে বিজেপির পোষ্টার। অভিযোগ, শনিবার রাতে সেই পোস্টার ছিঁড়ে দেয় তৃণমূল। বিজেপির তরফে জগৎবল্লভপুর থানায় অভিযোগ করা হয়েছে। বিজেপির অভিযোগ, তাদের পোস্টারের পাশে থাকা তৃণমূলের পোষ্টার ছেঁড়া হয়নি। অথচ […]

Subscribe US Now

error: Content Protected