জম্মু কাশ্মীরে ভারতীয় সেনার নয়া সাফল্য । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

গত ৭২ ঘন্টায় কমপক্ষে ১২ জন জঙ্গিকে নিকেশ করেছে ভারতীয় সেনা। জম্মু কাশ্মীরের ডিরেক্টর জেনারেল অফ পুলিশ দিলবাগ সিং সংবাদমাধ্যমকে এই তথ্য জানান। এর মধ্যে শোপিয়ানে তিনজন , বিজবেহারে দুজন এবং অনন্তনাগে দু’জন নিহত হয়েছে সেনাবাহিনীর এই মিশনে। তিনি জানান গত ২৪ ঘন্টায় , ভারতের মোট চারটি পৃথক পৃথক স্থানে ভারতীয় সেনার জঙ্গি নিকেশ অভিযান চালায়, এবং সেখানে সফলতার সাথে মোট ১২ জন জঙ্গী নিকেশ করতে সক্ষম হয় তাঁরা। কাশ্মীরের বিজবেহেরা এলাকায় শেষ অপারেশন চলে। সেনা সূত্রে আসা খবর থেকে জানতে পারা গেছে অভিযান চলে, বিজবেহেরা ,ত্রাল, সোপিয়ান, এবং হারিপোরা এলাকায়।

দক্ষিণ কাশ্মীরের বিজবেহরা এলাকার জঙ্গী উপস্থিতির খবর আগে থেকেই পাওয়া গিয়েছিল বলেই জানিয়েছেন তিনি । এই খবর সামনে আসার পর থেকেই অনন্তনাগ জেলায় এনকাউন্টার শুরু হয় । সন্ত্রাসীদের উপস্থিতি সম্পর্কে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে পুলিশ ও সেনাবাহিনীর যৌথ দলগুলি ওই অঞ্চল ঘেরাও করে এবং তল্লাশি অভিযান শুরু করার পরে উভয় স্থানে বন্দুকযুদ্ধ হয়। ইন্সপেক্টর জেনারেল কাশ্মীর বিজয় কুমার বলেছেন যে, সেনাবাহিনীর এক জওয়ান হত্যাকাণ্ডে দায়ী সন্ত্রাসীদের বিজবেহার এনকাউন্টার করা হয়েছিল। প্রসঙ্গত উল্লেখ্য গত শুক্রবার সন্ত্রাসীরা দক্ষিণ কাশ্মীরের অনন্তনাগ জেলার বিজবেহারে তাঁর বাসভবনে টেরিটরিয়াল আর্মির এক সেনাকে গুলি করে হত্যা করেছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মোদীর সভা থেকে ফেরার পথে হাঁসখালিতে গুলিবিদ্ধ বিজেপি নেতা । এম ভারত নিউজ

চতুর্থ দফা ভোটে বাংলার মাটি রক্তাত্ত হয়ে উঠেছিল| হিংসার মাত্রা বেড়েই চলেছে| রাজনৈতিক উত্তেজনায় নাজেহাল আম জনতাও| শনিবার অর্থাৎ চতুর্থ দফার ভোটের দিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর জনসভা থেকে ফেরার পথে বিজেপি-র এক নেতাকে গুলি করার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। এই ঘটনাটি ঘটেছে নদিয়া জেলার হাঁসখালিতকে। যদিও বিজেপি-র অভিযোগ একেবারে অস্বীকার […]

Subscribe US Now

error: Content Protected