কসবা কাণ্ডে নয়া মোড়, রুজু ৩০৭ নম্বর ধারা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 25 Second

ভুয়ো ভ্যাকসিন কাণ্ডের তিন শাগরেদ সহ দেবাঞ্জনের বিরুদ্ধে রুজু হল ৩০৭ নং ধারা। ২ রা জুলাই পর্যন্ত দেবঞ্জনের ৩ সঙ্গীর পুলিশি হেফাজতের নির্দেশ আদালতের। কসবার ভ্যাকসিন কাণ্ড নিয়ে লাগাতার মিলছে চাঞ্চল্যকর তথ্য। আজ সকালেই ধৃত দেবাঞ্জন দেবের তিন সহকারীকে প্রেফতার করে পুলিশ। তবে খুনের মামলা রুজু হওয়ার পর এই ঘটনা নিল নতুন মোড়।

আজ ধৃত তিন সহকারীকে আলিপুর কোর্টে পেশ করা হয়, কিন্তু সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল দেবঞ্জন ও তাঁর সঙ্গীদের বিরুদ্ধে রজু করা হল ৩০৭ নং ধারা অর্থাৎ খুনের চেষ্টা। আগেই পুলিশের তরফ থেকে এই আবেদন করা হয়েছিল, আজ তা মঞ্জুর করল আদালত। সরকারি আইনজীবীদের বক্তব্য, যারা ভ্যাকসিন নিয়েছেন তাঁদের মধ্যে তিনজন লালবাজারে গিয়ে সাক্ষী দিয়েছেন ও দাবি করেছেন এই ভ্যাকসিন নেওয়ার ফলে তাঁদের শারীরিক অবস্থার অবনতি ঘটে। এই ভ্যাকসিন নিয়ে যেহেতু তাঁরা অসুস্থ হয়ে পড়েন তাই পুলিশের দাবি তাতে তাঁদের মৃত্যু পর্যন্ত ঘটতে পারতো। দেবাঞ্জন দেব কিন্তু জেনে বুঝিয়েই এই ভ্যাকসিনের নামে অন্য ইঞ্জেকশন দিয়েছিল যা ডেকে আনতে পারতো মৃত্যু, এই অন্যায় ভারতীয় দণ্ডবিধির ৩০৭ নং ধরার আওতায় পড়ে।তাই আজ দেবাঞ্জন দেব সহ তাঁর সহকারীদের বিরুদ্ধে যে মামলা রুজু করা হয়েছিল তাঁর সঙ্গে নতুন করে যুক্ত করা হল ৩০৭ নং ধারা, তবে এখন দেখার বিষয় ভবিষ্যতে কী মোড় নিতে চলেছে এই ভুয়ো ভ্যাকসিন কাণ্ড। ভবিষ্যতে কী শান্তি পাবে ধৃতরা? সাধারণ মানুষ কী নিতে পারবে স্বস্তির নিঃশ্বাস?

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ঘুসের দায়ে গ্রেপ্তার দেশমুখের দুই সহযোগী । এম ভারত নিউজ

আদালতের তরফে এবার এনফর্সমেন্ট ডিরেক্টরটের হেফাজতে পাঠানো হল মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের দুই সহযোগীকে। জানা গেছে আগামী পয়লা জুলাই পর্যন্ত হেফাজতেই থাকবেন তাঁরা। মহারাষ্ট্রের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখের, এই সহযোগী রাজনীতিবিদদের বিরুদ্ধে ১০০ কোটি টাকা ঘুষের অভিযোগ উঠেছে। আজ উচ্চপদস্থ এক কর্মচারীর কাছ থেকে পাওয়া তথ্য অনুসারে জানতে পারা […]

You May Like

Subscribe US Now

error: Content Protected