শিকেয় কোভিড বিধি, ভিড়ে ঠাসাঠাসি করে চলছে ছটপুজো । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 36 Second

সকাল থেকেই ছট পুজোর আয়োজন শুরু হয়ে গিয়েছে । গত কাল থেকে ছটপুজোকে কেন্দ্র করে সারা দেশের সঙ্গে সঙ্গে এইরাজ্যেও উৎসাহ উদ্দীপনা ছিল চোখে পড়ার মতো। এমনকি দুর্গাপুজো , কালীপুজোর পর ছটপুজোর ক্ষেত্রেও সেই একই চিত্র দেখা গেল । ঘাটে ঘাটে প্রবল ভিড়ের ছবি ফুটে উঠল কলকাতার (Kolkata) বাবুঘাট (Babughat) থেকে শুরু করে রাজ্যের প্রায় সব জেলাতেই ।

দেখা গেল যে, মাস্ক নেই প্রায় কারও মুখে । প্রবল ভিড়ে কার্যত উধাও সামাজিক দূরত্ব বিধি । পুলিশ শৃঙ্খলা রক্ষার দায়িত্ব পালন করলেও কোভিড বিধির ক্ষেত্রে তেমন কোনও তৎপরতা দেখা গেল না কোথাও। কলকাতার বাবুঘাটে বহু মানুষের ভিড় ছিল সকাল থেকেই । হাজার হাজার মানুষ ঘাটে পৌঁছে গিয়েছেন ভোর থেকে। পাশাপাশি, করোনা বিধি উপেক্ষা করে ছট পুজো জমজমাট রূপনারায়ণের পাড়ে। সেখানেও পুলিশ মোতায়েন করা থাকলেও কোনও প্রচারই তেমন ভাবে করা হয় নি করোনা নিয়ে সতর্ক থাকার । অন্যদিকে, হাজার হাজার মানুষের সমাগম হয়েছিল ছট পূজা উপলক্ষে হাওড়া রামকৃষ্ণপুর ঘাট, তেলকল ঘাট সহ বিভিন্ন ঘাটে । ফলত, দুর্গা পূজার পর ছট পুজোয় মানুষের সমাগমে ফের করোনা বাড়ার আশঙ্কা থেকেই গেল।

একই অবস্থা কলকাতার পাশাপাশি জেলার বিভিন্ন ঘাটেরও । সকলে জলপাইগুড়ির ধূপগুড়িতে ছট উৎসব উপলক্ষ্যে কুমলাই, বামনী ও ডুডুয়া নদীর তীরে ৪ টি ঘাটে গিয়ে সূর্যপ্রণাম সারছেন । পুলিশকর্মীরা রয়েছেন বিভিন্ন ঘাটে নিরাপত্তার দায়িত্বে । কোনও ঘাটে কোভিড বিধি মানা হচ্ছে না কোভিড বিধি মেনে চলার কথা বলা হলেও । সব মিলিয়ে, ওয়াকিবহাল মহল করোনা ভাইরাসের সংক্রমণ ফের হু হু করে বাড়ার সম্ভাবনা দেখছে ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ত্রিপুরায় প্রার্থীর বাড়িতে হামলা, ধর্নায় সুস্মিতা দেবরা। এম ভারত নিউজ

পুরভোটের আগে ত্রিপুরা জুড়ে ক্রমশ বেড়েই চলেছে রাজনৈতিক হিংসার ঘটনা। বুধবার রাতে ফের এক তৃণমূল মহিলা প্রার্থীর বাড়িতে হামলার অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। আর তার প্রতিবাদেই আজ সকাল থেকে আগরতলায় ত্রিপুরা পুলিশের সদর দপ্তরের সামনে ধরনায় বসেছেন ত্রিপুরা তৃণমূলের শীর্ষ নেতৃত্ব তথা সুস্মিতা দেব, রাজীব বন্দ্যোপাধ্যায়, সুবল ভৌমিকরা। তৃণমূলের তরফে […]

Subscribe US Now

error: Content Protected