ক্যালিফোর্নিয়াম নয় ! সাধারণ পাথর পাওয়া যাচ্ছিল কলকাতা বিমানবন্দরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 16 Second

গত বুধবার কলকাতা বিমানবন্দর থেকে উদ্ধার করা হয়েছিল বেশ কয়েকটি মূল্যবান পাথর, এমনই দাবি করেছিলেন তদন্তকারী সংস্থার সদস্যরা। বলা হয়েছিল ,মূল্যবান পাথরের নাম ক্যালিফোর্নিয়াম। যা তেজস্ক্রিয় পারমাণবিক অস্ত্র নির্মাণের কাজে লাগে । যার এক গ্রামের দাম ১৭ কোটি টাকা। সেখানে ২৫০.৫ গ্রাম পাথর পেয়েছিলেন তদন্তকারী সংস্থার সদস্যরা। পরবর্তীতে সেগুলি পাওয়ামাত্রই পরীক্ষার জন্য ভাবা অ্যাটমিক রিসার্চ সেন্টারে পাঠানো হয়েছিল। যদিও আজ তার প্রাথমিক রিপোর্ট অনুসারে জানতে পারা গেছে ,এই পাথরগুলি নিতান্তই সাধারণ পাথর। কেবলমাত্র সাধারণ মানুষকে বোকা বানানোর জন্যই এই পাথর সঙ্গে রেখেছিলেন ওই ব্যক্তিরা।

প্রসঙ্গত উল্লেখ্য, গত বুধবার গোপন সূত্রে খবর পেয়ে কলকাতা বিমানবন্দরে জাল বিছিয়ে ছিল তদন্তকারী সংস্থার সদস্যরা। আর সেখানেই এই পাথরসহ গ্রেফতার হয়েছিল ২ জন। জানা যাচ্ছে, ধৃতদের মধ্যে একজন সিঙ্গুরের বাসিন্দা আর অপর এক ব্যক্তির বাড়ি হুগলির পোলবা থানার পাউনান গ্রামে। ইতিমধ্যেই তাদের স্ত্রীরা দাবি জানিয়েছিলেন তাদের স্বামীরা নিরপরাধ। তবে বর্তমানে এই রিপোর্ট আসার পরে সিআইডি তরফ থেকে দাবি করা হয়েছে মূলত সাধারণ মানুষকে বোকা বানানোর জন্যই ওই পাথরগুলি বিক্রি করার ধান্দা করেছিলেন এই দুই ব্যক্তি। সেক্ষেত্রে আগামী দিনে তাদের ব্যাপারে কি রায় দেবে আদালত সেটাই এখন দেখার বিষয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সঞ্চালকের পেছনে দাঁড়িয়ে বন্দুকধারী তালিবানি , ভিডিও ভাইরাল নেট মাধ্যমে । এম ভারত নিউজ

ফের আফগানিস্তানের এক ভিডিও সারা ফেলল নেট মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে সংবাদমাধ্যমের এক সঞ্চালক দেশবাসীর জন্য খবর পড়ছেন। পেছনে দাঁড়িয়ে রয়েছে বন্দুকধারী তালিবানি সেনারা। ভাবতে অবাক লাগলেও সত্যি, এমনই ঘটনা ঘটছে আফগানিস্থানে। গত পনেরোই আগস্ট আফগানিস্তানের দখল নিয়েছিল তালিবানরা। আর তারপরে বলা হয়েছিল সংবাদমাধ্যমের কাছে পূর্ণ স্বাধীনতা থাকবে। তবে তালিবানরা […]
News_1075

Subscribe US Now

error: Content Protected