রোগীকে ভুল ইঞ্জেকশন দিয়ে মেরে ফেলার হুমকি নার্সের ! এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 21 Second

রোগীর পরিজনদের সঙ্গে নার্সের অভব্য আচরণের জেরে এবার উত্তপ্ত সরকারি হাসপাতাল। জানা যাচ্ছে, রোগীর অক্সিজেন সিলিন্ডার বদলে দিতে বলায় রোগীকে ভুল ইঞ্জেকশন দিয়ে সরাসরি মেরে ফেলার হুমকি দেন সরকারি হাসপাতালের এক কর্মরতা নার্স! আর এই অভিযোগ ঘিরেই কার্যত রণক্ষেত্র হয়ে উঠল হাওড়া জেলার উলুবেড়িয়া মহকুমা হাসপাতাল। উত্তপ্ত পরিস্থিতি সামলাতে শেষপর্যন্ত নামাতে হল র‍্যাফ। ওই নার্সের বিরুদ্ধে অভিযোগ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। রোগী পরিজনদের অভিযোগ ওই নার্স রোগীকে ভুল ইঞ্জেকশন দিয়ে মেরে ফেলার হুমকি দেন। এরপরেই এই অভিযোগ ঘিরে হাওড়ার উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে উত্তেজনা ছড়ায়।

রোগীর পরিবার সূত্রে খবর, গতকাল মায়ের ওপর অভিমান করে অ্যাসিড খেয়ে ফেলে অষ্টম শ্রেণির এক ছাত্রী। তাকে প্রথমে উলুবেড়িয়া মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। যদিও পরিবারের লোকজন সাফ জানিয়েছে, রোগীর অবস্থা আশঙ্কাজনক হলেও দীর্ঘক্ষণ তাকে দেখতে আসেননি কোনো চিকিৎসক। এমনকি রাতে রোগীর অক্সিজেন সিলিন্ডার বদলে দেওয়ার অনুরোধ করা হলেও কোনরকম কর্ণপাত করা হয়নি। উল্টে সেইসময় কর্তব্যরত নার্স ভুল ইঞ্জেকশন দিয়ে রোগীকে মেরে ফেলার হুমকি দেন বলে অভিযোগ। এরপরই রোগীর পরিজন ও ওই নার্সের বাগবিতণ্ডার জেরে উত্তপ্ত হয়ে ওঠে হাসপাতাল চত্বর। শেষপর্যন্ত রোগীকে এসএসকেএমে স্থানান্তরিত করা হয়। যদিও এই অভিযোগ খতিয়ে দেখে ওই নার্সের বিরুদ্ধে তদন্তের আশ্বাস দিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

পেগাসাস কাণ্ডে নয়া মোড়, তিন সদস্যের দল গঠন শীর্ষ আদালতের । এম ভারত নিউজ

পেগাসাসকাণ্ড নিয়ে বারবার তোলপাড় হয়েছে জাতীয় রাজনীতি। বারংবার বিজেপি সরকারের দিকে আঙুল তুলেছে বিরোধীরা। শেষপর্যন্ত সেই মামলা গড়িয়েছে সুপ্রিম কোর্টে। এবার সেই বিতর্কিত পেগাসাসকাণ্ডের তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন করল সুপ্রিম কোর্ট। ১ অবসরপ্রাপ্ত বিচারপতি ছাড়াও ওই কমিটিতে থাকছেন দু’জন সাইবার বিশেষজ্ঞ। বুধবার এই মামলার রায় দিতে গিয়ে কমিটি গঠনের […]

Subscribe US Now

error: Content Protected