তাহলে কি আজই হাসপাতালে ভর্তি হচ্ছেন নুসরত ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 42 Second

শুভ সময়ের অপেক্ষায় দিন গুনছে টলিপাড়া এবং সাংসদরাও। জানা যাচ্ছে আর কিছুক্ষণের মধ্যেই হাসপাতালে ভর্তি হতে চলেছেন টলিউডের অন্যতম বিখ্যাত নায়িকা, তথা রাজ্যসভার সাংসদ নুসরত জাহান। আর তার আগেই তাঁর বন্ধু যশ দাশগুপ্তের বাড়িতে দেখা গেল তাঁকে । জানা যাচ্ছে আজ নিজের আবাসন থেকে নেমে যশ দাশগুপ্ত সঙ্গে তাঁর বাড়ির উদ্দেশে রওনা হতে দেখা যায় তাঁদের। সেখান থেকেই তাঁর হাসপাতালে ভর্তি হওয়ার কথা।যদিও এই বিষয়ে ইতিমধ্যেই নানান জল্পনা ছড়িয়ে পড়েছিল নেট মাধ্যমে। প্রথমে জানা গিয়েছিল আজ সকালে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অবশেষে সূত্রের খবর অনুসারে জানা যায়, সেটি কেবলই গুজব। জানা যাচ্ছে আজ রাতেই পাক স্টিটের একটি হাসপাতালে ভর্তি করা হবে তাঁকে। মাতৃত্বের খবর সম্পর্কে সচেতন হওয়ার পর থেকেই সেখানেই চেকআপ করাতেন তিনি।

ইতিমধ্যেই সেই হাসপাতালে কড়া নিরাপত্তা মোতায়েন করা হয়েছে। এমনকি ওই হাসপাতালে সদর দরজার মোতায়েন করা হয়েছে কড়া নিরাপত্তা রক্ষী। হাসপাতালে চিকিৎসারত রোগীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে দেখাতে হচ্ছে পরিচয় পত্র। প্রসঙ্গত উল্লেখ্য ,গতকাল একটি রেস্তোরাঁয় একসঙ্গে খেতে গিয়েছিলেন নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত। আর সেখানেই শীঘ্রই খুশির খবরের বিষয়ে এক বার্তাও দিয়েছিলেন নুসরত।নুসরাতের এই পরিস্থিতিতে তাঁর পাশে প্রাচীরের মত থাকছেন যশ দাশগুপ্ত।জশ নিজেও একজন সিঙ্গেল ফাদার । আর সেইজন্যই একজন সিঙ্গেল মাদারের বিষয়টি তিনি ভালভাবেই বোঝেন। পাশাপাশি তিনি বলেন কোনো মহিলার অন্তঃসত্ত্বা অবস্থায় তাঁকে স্বতঃস্ফূর্তভাবে আনন্দ প্রদান করা উচিৎ। এমনটাই মনে করেন তিনি। তিনি আরও জানান, বর্তমানে তিনি নুসরতের এই সুখবরের জন্য অপেক্ষা করছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উত্তরপ্রদেশে তৈরি হচ্ছে ব্রহ্মস ক্ষেপণাস্ত্র । এম ভারত নিউজ

নয়া সিদ্ধান্ত যোগী আদিত্যনাথের। তৈরি হতে চলেছে ব্রহ্মস ক্ষেপণাস্ত্র। জানা যাচ্ছে, উত্তরপ্রদেশে ব্রহ্মস ক্ষেপণাস্ত্র নির্মাণের কারখানা প্রতিষ্ঠায় ছাড়পত্র দিলেন যোগী আদিত্যনাথ।জানা যাচ্ছে, উত্তরপ্রদেশের ডিফেন্স করিডোর তৈরি করার জন্য, ২০০ একর জমি চেয়ে ইউপিইআইডিএ-র সিইও ও অতিরিক্ত মুখ্যসচিবকে অবনীশ অবস্তিকে চিঠি দেওয়া হয়েছিল ব্রহ্মস এরোস্পেসের ডিরেকটর জেনারেল সুধীরকুমার মিশ্রের তরফে। এই […]
News_1003

Subscribe US Now

error: Content Protected