শ্রাবন্তীকে অশ্লীল ম্যাসেজ, গ্রেফতার বাংলাদেশি যুবক । এম ভারত নিউজ

user 2
0 0
Read Time:1 Minute, 53 Second

ঝামেলা যেন কিছুতেই পিছু ছাড়ছে না শ্রাবন্তীর। বৈবাহিক সম্পর্ক নিয়ে খবরে থাকা শ্রাবন্তীর ‘নয়া বিপদ’ । অশ্লীল মেসেজ অভিনেত্রীকে। ইতিমধ্যে ঘটনায় গ্রেফতার করা হয়েছে মাহাবুর রহমান নামে এক বাংলাদেশী যুবককে।

অভিযোগ অনেকদিন ধরেই অভিনেত্রীর কাছে একটি নম্বর থেকে ফোন আসছিল। তবে নম্বর অচেনা হওয়ায় ফোনটি এড়িয়ে যান অভিনেত্রী। বারংবার ফোন না ধরায় অভিযুক্ত আপত্তিকর ম্যাসেজ করে বলে অভিযোগ। প্রথম দিকে বিষয়টিকে গুরুত্ব না দিলেও, পরে সমস্যা বাড়লে অস্বস্তিতে পড়েন অভিনেত্রী। এরপরই প্রতিকার চেয়ে বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ জানান তিনি। তদন্তে নেমে খুলনা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। আপাতত জিজ্ঞাসাবাদের জন্য খুলনার মেট্রোপলিটান ম্যাজিস্ট্রেট যুবককে পাঁচদিন হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত এমনিতেই কয়েকদিন ধরে নেট দুনিয়ায় শ্রাবন্তী-রোশনের সম্পর্ক নিয়ে জলঘোলা শুরু হয়েছে। দিন কয়েক আগেও একে অপরকে খোঁচা দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছে দুজনকে। বিষয়টি নিয়ে ট্রোল থেকে মিমের মুখেও পড়তে হয়েছে শ্রাবন্তীকে। এসবের মাঝে এমন ঘটনায় বেশ কিছুটা বিরক্ত টলিউডের এই অভিনেত্রী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

2 thoughts on “শ্রাবন্তীকে অশ্লীল ম্যাসেজ, গ্রেফতার বাংলাদেশি যুবক । এম ভারত নিউজ

  1. I’ve been surfing on-line greater than 3 hours as of late, yet I by no means found any attention-grabbing article like yours. It is lovely price sufficient for me. Personally, if all web owners and bloggers made just right content material as you probably did, the web might be a lot more useful than ever before.|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আসছে অত্যাধুনিক দোতলা রেলওয়ে কোচ । এম ভারত নিউজ

নিউ নর্মালে সদ্য শুরু হয়েছে লোকাল ট্রেন পরিষেবা। এবার গুরুত্বপূর্ণ রুটে নজর রেলের। এইসব রুটে যাত্রীসংখ্যা বাড়াতে অত্যাধুনিক সুবিধাযুক্ত দোতলা রেলওয়ে কোচ তৈরি করল কাপুরথালার রেল কোচ ফ্যাক্টরি। ঘণ্টায় ১৬০ কিমি বেগে ছুটবে কামরাগুলি। প্রতিটি নতুন ডবল ডেকার কোচে ১২০ জনের বসার ব্যবস্থা রয়েছে। যার ওপরের তলায় রয়েছে ৫০টি আসন, […]

Subscribe US Now

error: Content Protected