প্রচার কার্যে বাধা, প্রশাসনের বিরুদ্ধে সরব প্রিয়াঙ্কা টিব্রেওয়াল । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 15 Second

সামনেই ভবানীপুর উপনির্বাচন। আর তার আগেই তড়িঘড়ি প্রচারে নেমে পড়েছে উভয়পক্ষই। তবে প্রচারে বেরিয়ে বারংবার বাধাপ্রাপ্ত হতে হচ্ছে বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে। এমনই দাবী নিয়ে প্রশাসনের বিরুদ্ধে সরব হলেন ভবানীপুর উপনির্বাচনে বিজেপি প্রার্থী আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল।আজ ভবানীপুরের ৭৩ নম্বর ওয়ার্ডে প্রচারকার্য চালাতে গিয়ে বাধাপ্রাপ্ত হতে হয় তাঁকে।

হাইভোল্টেজ এই উপ নির্বাচনকে কেন্দ্র করে প্রায় প্রতিদিনই প্রচারে বের হচ্ছেন তিনি। নানাভাবে চেষ্টা করছেন জনসংযোগের । কখনও ভিক্টোরিয়া মেমোরিয়ালের সামনে দাঁড়িয়ে সাধারন মানুষের সঙ্গে কথা বলে, তো কখনও চায়ের দোকানে চায়ের আড্ডায় বসে জনসংযোগ ঘটাচ্ছেন দুৃঁদে এই আইনজীবী। আর নিয়মমাফিক আজ সকালেই মুখ্যমন্ত্রীর বাড়ি অর্থাৎ ভবানীপুরের ৭৩ নম্বর ওয়ার্ডে প্রচার করতে গিয়েছিলেন তিনি। তবে সেখানেই ঘটল বিপত্তি। আজ কালীঘাট রোড থেকে যে রাস্তাটি হরিশ চ্যাটার্জি স্ট্রিটের দিকে গেছে, সেদিকে বিজেপি প্রার্থী যেতে গেলে পুলিশি তরফে বাধা দেওয়া হয় তাঁকে। স্থানীয় সূত্রের দাবি, করা হয়েছে ওই রাস্তা দিয়ে প্রচারকার্য চালানোর সময় পুলিশের তরফে বাধা দিয়ে জানানো হয় ,ওই রাস্তায় ১৪৪ ধারা জারি করা হয়েছে। সেক্ষেত্রে ওই রাস্তা দিয়ে এতজন মানুষ একত্রিত ভাবে মিছিল করে যেতে পারবেন না । যদিও এই নিয়ে বচসা শুরু হয় পুলিশের সঙ্গে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কন্ডোম ব্যবহারেরও এবার জারি সরকারি নির্দেশিকা । এম ভারত নিউজ

কন্ডোম ব্যবহারের ক্ষেত্রে সরকারি নির্দেশিকা জারি হল মার্কিন মূলকের ক্যালিফোর্নিয়ায়। বিশ্বের প্রথমদেশ,হিসেবে এই উদ্যোগ নিয়েছে ক্যালিফোর্নিয়া। জানা যাচ্ছে এই নির্দেশিকা অনুযায়ী যদি নির্দিষ্ট সময়ে এবং নির্দিষ্ট পদ্ধতিতে কন্ডোমের ব্যবহার না করা হয়, সেক্ষেত্রে মার্কিন মুলুকে সাজা পর্যন্ত হতে পারে, সেই ব্যক্তির। এমনকি ব্যক্তিগত জীবনে কখন কিভাবে তা ব্যবহার করতে হবে, […]

Subscribe US Now

error: Content Protected