মাদারের প্রতিষ্ঠানে সাহায‍্যে ওড়িশার মুখ্যমন্ত্রীর । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 8 Second

২৫শে ডিসেম্বরের আগের দিন কেন্দ্র থেকে মাদার টেরিজার মিশনারিজ অব চ্যারিটি সমস্ত অ্যাকাউন্ট সিল করে দেওয়া হয়। এই অ্যাকাউন্ট থেকে মোটা অঙ্কের টাকা আসে চ‍্যারিটিতে। অ্যাকাউন্ট সিল করে দেওয়ার কারণে বড়দিনের মুখে খুবই অসুবিধের সম্মুখীন হয় মাদার হাউসের সদস‍্যরা।
এবার মাদার টেরিজার মিশনারিজ অব চ্যারিটি পরিচালিত ১৩টি প্রতিষ্ঠানের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়েক। মঙ্গলবার তিনি এই ঘোষণা করেন যে এই ১৩টি প্রতিষ্ঠানকে সাহায্য করার জন্য তিনি তাঁর ত্রাণ তহবিল থেকে ৭৮.৭৬ লক্ষ টাকা দান করার কথা ঘোষণা করেছেন ।
ওড়িশার মুখ্যমন্ত্রীর দফতরের তরফে একটি বিবৃতিতে জানান হয়েছে ৩০ ডিসেম্বর মুখ্যমন্ত্রী নির্দেশ দেওয়া হয় যে মিশনারিজ অফ চ্যারিটির যেন কোনও ক্ষতি না হয়। মুখ‍্যমন্ত্রী , মাদার হাউসের পাশে থেকে সব রকম সাহায্য করবেন। মাদার টেরিজার প্রতিষ্ঠান থেকে সেবামূলক কাজ পরিচালিত হয়। সেই কাজ যেন কোন ভাবে বিঘ্নিন না হয় তার জন‍্য নবীন পট্টনায়েক সব রকম ভাবে সাহায‍্যের হাত বাড়িয়ে দেবেন। মুখ্যমন্ত্রী চারটি জেলা জুড়ে ওই সংস্থা পরিচালিত ১৩টি প্রতিষ্ঠানের জন্য সহায়তা অনুমোদন করেছেন। রাজ্যের ৯০০ জনেরও বেশি অনাথ এবং কুষ্ঠ রোগী উপকৃত হবেন এই সাহায‍্যে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পকসো কেসে যাবজ্জীবন, রেকর্ড গড়ল রানাঘাট আদালত । এম ভারত নিউজ

নিজস্ব প্রতিবেদন, রানাঘাট : অবশেষে ন্যায় বিচার পেল রানাঘাটে আত্মঘাতী কিশোরী। সোশ্যাল মিডিয়ায় নগ্ন ছবি পোস্ট, অপমানে আত্মঘাতী কিশোরী, যাবজ্জীবন কারাদন্ড অভিযুক্তের। সম্প্রতি শিশুদের যৌন নির্যাতন প্রতিরোধ আইন অর্থাৎ পকসো আইনের এই মামলায় অভিযুক্তকে যাবজ্জীবন কারাদন্ডের রায় শুনিয়েছেন রানাঘাট আদালতের বিচারপতি সুতপা সাহা। বিজ্ঞান আশীর্বাদ না অভিশাপ ? আজকের এই […]

Subscribe US Now

error: Content Protected