শহরতলির বহুতল আবাসন থেকে উদ্ধার জোড়া মৃতদেহ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

তথ্যপ্রযুক্তি নগরীর বহুতল আবাসনে তিনতলা ঘর থেকে লিভ-ইন পার্টনারের জোড়া দেহ উদ্ধার করল ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিশ। ময়নাতদন্তের জন্য আরজিকর হাসপাতালে পাঠানো হবে ময়নাতদন্তের জন্য। প্রাথমিক রিপোর্ট পাওয়ার পরেই বোঝা যাবে মৃত্যুর সঠিক কারণ।পুলিশ এবং স্থানীয় সূত্রে পাওয়া খবর অনুযায়ী, মৃত দেবাশীষ দাশগুপ্ত এবং সুদীপ্তা গুহ বিশ্বাস দুজনেই কোচবিহারের বাসিন্দা। চেন্নাইয়ে তাঁরা দীর্ঘদিন একসঙ্গে থাকার পরে গত মাসের ১৬ তারিখে কলকাতায় নয়াপট্টির এক অভিজাত আবাসনে অ্যাপের মাধ্যমে ঘর ভাড়া নেন দুজনে। আজ সকালে আবাসনের আবাসিকরা সকাল ৬ঃ৩০এ দেবাশীষ দাশগুপ্তকে দেখলেও তারপর থেকে আর দেখতে পাননি। সন্দেহ হয় অ্যাপার্টমেন্টের আবাসিকদের।

প্রতিবেশীরা অনেক ডাকাডাকির পরেও ঘরের ভেতর থেকে কোনও আওয়াজ না আসায়, দরজা ভেঙে ঘরের ভিতরে ঢুকে দেবাশীষ দাসগুপ্তর ঝুলন্ত দেহ এবং সুদীপ্ত গুহ বিশ্বাস-এর নিথর দেহ মেঝের উপর পড়ে থাকতে দেখে ইলেকট্রনিক্স কমপ্লেক্সের থানায় খবর দেন প্রতিবেশীরা। খবর পেয়ে বিধান নগর গোয়েন্দা শাখার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ দুটিকে উদ্ধার করে। পাশাপাশি ফরেনসিক সায়েন্স এন্ড ল্যাবরটরি টিম ওই ঘর থেকে পারিপার্শ্বিক তথ্য-প্রমাণের নমুনা সংগ্রহ করে। তবে পুলিশ সূত্রে প্রাথমিকভাবে জানা যাচ্ছে, সুদীপ্তা গুহ বিশ্বাসকে খুন করে ‘আত্মঘাতী’ হয়েছেন তাঁর পার্টনার দেবাশীষ দাশগুপ্ত। তবে আসল ঘটনা কি তা জানতে তদন্ত শুরু করেছে ইলেকট্রনিক কমপ্লেক্স থানার পুলিশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভুয়ো কল সেন্টার খুলে শহরে প্রতারণার অভিযোগে গ্রেফতার ৬ । এম ভারত নিউজ

ইন্স্যুরেন্স করিয়ে দেবার নাম করে ভুয়ো কল সেন্টার খুলে প্রতারণার অভিযোগে হানা দিয়ে ছয়জনকে গ্রেপ্তার করলো নিউটাউন থানার পুলিশ। গোপন সূত্রে খবর পেয়ে নিউটাউন থানার পুলিশ গ্রীন উড এক্সটেনশন বিল্ডিংয়ে হানা দিয়ে ভুয়ো কল সেন্টার থেকে প্রতারণা চক্রের মূল পান্ডা কমলেশ কুমার আর্য সহ মোট ৬ জনকে গ্রেপ্তার করেছে। পুলিশ […]
kolkata_579

Subscribe US Now

error: Content Protected