বীরভূমের মুরারাই গ্রামে আতঙ্ক ডায়ারিয়া, একসঙ্গে অসুস্থ ৭০ । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 25 Second

নিজস্ব সংবাদদাতা, মুরারাই: একে করোনার ‘ওনিক্রন’ ভ্যারিয়েন্টকে ঘিরে নয়া আতঙ্ক, তার সঙ্গে বর্ষা বাড়ার জন্য রাজ্য জুড়ে শুরু হয়েছে ডেঙ্গুর প্রাদুর্ভাব। এই পরিস্থিতিতে ভয় ধরাতে শুরু করেছে ডায়ারিয়া। এবার শীতের মরসুমে ডায়রিয়ার প্রকোপে গত তিন দিনে প্রায় ৭০ জন ডায়রিয়া আক্রান্ত হলেন একই গ্রামে। ঘটনাটি ঘটেছে বীরভূমের মুরারাই ১ নম্বর ব্লকের রাজ গ্রাম পঞ্চায়েতের রাজগা গ্রামের দুর্গা মন্দির পাড়ার।

জানা গিয়েছে যে, হঠাৎই একই গ্রামের বহু মানুষ এক সঙ্গে অসুস্থ হয়ে পড়েন। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জন্য বহু গ্রামবাসীকে নিকটবর্তী হাসপাতালে ভর্তি করানো হয়। তবে বর্তমানে তাদের মধ্যে বেশকিছু জন চিকিৎসা করে বাড়ি ফিরেছেন। কিন্তু, আরও বেশ কয়েকজনের চিকিৎসা চলছে বীরভূমের অন্তর্গত মুরারাই গ্রামীণ হসপিটালে ও রাজগ্রাম স্বাস্থ্যকেন্দ্রে। এর পাশাপাশি, মঙ্গলবার আবার নতুন করে প্রায় ১০ জন আক্রান্ত হলেন ডায়রিয়াতে।

সূত্রের খবর, বহু ব্যক্তির অসুস্থতার খবর প্রকাশ্যে আসতেই এদিন গ্রামের একটি পুকুরের জল ব্যবহার করার জন্য নিষেধ করা হয়া গ্রামবাসীদের। তার পাশাপাশি পঞ্চায়েত থেকে ব্যবস্থা করা হয়েছে খাবারের জল। খাবারের জলের প্যাকেট পৌঁছে দেওয়া হচ্ছে এলাকায়। এদিন মঙ্গলবার বিকেলে জেলা মেডিকেল টিম পৌঁছায় গ্রামে কথা বলেন রোগীদের সঙ্গে। পাশাপাশি কিছু আক্রান্তদের চিকিৎসা করা হয়। তবে করোনার মধ্যে ডায়রিয়ায় বহু মানুষ আক্রান্ত হওয়ায় চিন্তিত রাজগ্রাম গোটা এলাকা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

চলে গেলেন তেলেগু সুরকার সীতারামা শাস্ত্রী । এম ভারত নিউজ

গতকাল অর্থাৎ মঙ্গলবার ইহলোক ত্যাগ করেছেন বিখ্যাত তেলেগু সুরকার সীতারামা শাস্ত্রী। তিনি সঙ্গীত জগতে অধিক পরিচিত ছিলেন সিরিভেনেলা সীতারামা শাস্ত্রী নামে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৬ বছর। দীর্ঘদিন ধরেই ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন তিনি।জীবনের শেষ কয়েকদিন চিকিৎসাধীন ছিলেন হায়দরাবাদের কৃষ্ণা ইনস্টিটিউট অফ মেডিক্যাল সায়েন্সেস (KIMS) হাসপাতালে। বিশিষ্ট ব্যক্তিত্ব সিরিভেনেলা সীতারামা শাস্ত্রীর […]

Subscribe US Now

error: Content Protected