জলমগ্ন পাঁশকুড়া, নেই জল নিকাশির সুব্যবস্থা, নষ্টের মুখে পাইকারী ব্যবসায়ীদের সবজি । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 37 Second

নিজস্ব সংবাদদাতা,পুর্ব মেদিনীপুর:

পাঁশকুড়া স্টেশন থেকে তমলুক যাওয়ার রাস্তা যেন বাঁধ ভাঙ্গা নদী। রোডের ওপর জাল ফেলতেই উঠে এল মাছ, এমনই ছবি দেখা গেল পাঁশকুড়া স্টেশন রোডে। কয়েকদিনের লাগাতার বৃষ্টিতে পাঁশকুড়া সবজি বাজার হাঁটু সমান জলের তলায়। পাঁশকুড়া স্টেশন সবজি বাজারের গোডাউন ও দোকান গুলিতে ঢুকেছে বৃষ্টির জল। সবজি পাইকারী বাজারের কুমড়া, ওল, আলু ,সহ বিভিন্ন বস্তাবন্দী কাঁচা সবজি বৃষ্টির জমা জলের তলায়। যার ফলে নষ্টের মুখে হাজার হাজার টাকার কাঁচা সবজি। এমনই ভয়ঙ্কর পরিস্থিতি যে ব্যস্ততম রাস্তায় এক প্রকার জীবনের ঝুঁকি নিয়েই যাতায়াত করছেন মানুষ। মোটর বাইক নিয়ে ঠেলে ঠেলে হাঁটু সমান জলের ওপর দিয়েই দীর্ঘ রাস্তা পার হতে হচ্ছে বেশ কিছু বাইক আরোহীকে।

তারই ওপর দিয়েই যাতায়াত করতে হচ্ছে পথচারী থেকে শুরু করে সাইকেল, বাইক সহ বিভিন্ন যানবাহন গুলিকে। পাশাপাশি জল নিকাশির সংস্করণ না থাকার কারণে জলের তলায় পাঁশকুড়া স্টেশন বাজার সহ পৌরসভার ৮ ও ৯ নং ওয়ার্ডের বাসিন্দারা। গত দুদিনে রাতদিন বিরামহীন টানা বৃষ্টিপাতে জলে থইথই করছে পাঁশকুড়া স্টেশন লাগোয়া পৌরসভার দুটি ওয়ার্ড। পাশাপাশি পাঁশকুড়া স্টেশন বাজারের প্রায় সমস্ত দোকানপাট, বসতবাড়ি সব কিছু হাঁটু সমান জলের তলায়। এর মধ্যে স্থানীয় মানুষজন রাস্তার ওপর জাল ফেলেই ধরছেন মাছ। পৌরসভা এলাকার বাসিন্দাদের অভিযোগ, প্রশাসনকে বারবার জানিয়েও কোনো লাভ হয়নি। একই ছবি দেখা যায় প্রত্যেক বছর, নেই তেমন জল নিকাশী ব্যবস্থা, যাঁর ফলে জল যন্ত্রার মধ্য দিয়েই তাঁদের কাটাতে হয় জীবন। কবে মিলবে সুরাহা তা এখনও অজানা পৌরসভাবাসীদের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সোমবার ট্যাক্সি ও ক্যাব ধর্মঘট, চরম ভোগান্তির আশঙ্কা নিত্যযাত্রীদের । এম ভারত নিউজ

ভাড়া বৃদ্ধির দাবিতে সোমবার শহরজুড়ে ট্যাক্সি (Taxi) ও অ্যাপ ক্যাব (App Cab) ধর্মঘট। ধর্মঘট ডেকেছে AITUC অনুমোদিত ট্যাক্সি ও ক্যাব সংগঠন। তাই সপ্তাহের প্রথম দিন রাস্তায় ক্যাব ও ট্যাক্সি কম নামবে বলেই দাবি করা হয়েছে। করোনা মহামারীর কারণে (Coronavirus) এমনিতেই রাস্তায় বেসরকারি বাস কম। তার উপর ট্যাক্সিও যদি না চলে […]
kolkata_499

You May Like

Subscribe US Now

error: Content Protected