রোগিনীকে শ্লীলতাহানি, অভিযুক্ত ওয়ার্ড বয় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 13 Second

বর্ধমানের বোরহাটে বেসরকারি হাসপাতালে রোগিনীকে শ্লীলতাহানির অভিযোগে কাঠগড়ায় ওয়ার্ড বয়। তরুণীর অভিযোগকে কেন্দ্র করে বেসরকারি হাসপাতালে বিক্ষোভ দেখান রোগিণীর পরিবারের লোকজনেরা। অভিযুক্ত ওয়ার্ড বয়কে ঘেরাও করে গণপিটুনিও দেয় আত্মীয় পরিজনেরা। পরে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই ওয়ার্ড বয়কে উদ্ধার করে থানায় নিয়ে যায়।
জানা যাচ্ছে, গত মঙ্গলবার আচমকাই শ্বাসকষ্ট শুরু হওয়ায় বোরহাটের বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয় ওই তরুণীকে। বিভিন্ন পরীক্ষা নিরীক্ষার পর তাঁকে হাসপাতালে ভরতি করার কথাই জানান চিকিৎসক। সেই অনুযায়ী ফিমেল ওয়ার্ডে ভরতি ছিলেন ওই তরুণী। বৃহস্পতিবার সকালে কিছুটা সুস্থও হয়ে ওঠেন তিনি। তবে চিকিৎসক পরামর্শ দেন, শারীরিক অবস্থা সাময়িক স্থিতিশীল হলেও এখনই বেসরকারি হাসপাতাল থেকে ছুটি দেওয়া যাবে না তাঁকে। সেই অনুযায়ী তাঁকে আপাতত হাসপাতালেই ভর্তি থাকার কথা বলেন চিকিৎসক। তরুণীর পরিবারের দাবি, এরপরেই কিছুতেই ওই বেসরকারি হাসপাতালে থাকতে রাজি হননি তরুণী। পরিবর্তে বারবার বাড়ি ফেরার জন্য জোর করতে থাকেন। বাড়ি ফেরার জন্যে কেন এত জোর করছেন তরুণী তা নিয়ে মনে সন্দেহ দানা বাঁধে পরিজনদের। এরপরেই জোর করে চিকিৎসকের সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে তরুণীকে বাড়ি ফিরিয়ে নিয়ে যান তাঁরা। বাড়ি ফিরেই তরুণী জানান, বেসরকারি হাসপাতালের ওয়ার্ড বয় তাঁর সঙ্গে অভব্য আচরণ করেছে। অসুস্থ অবস্থায় তিনি শ্লীলতাহানির শিকার হয়েছেন বলেও অভিযোগ করেন।

এরপরেই শুক্রবার সকালে তরুণীর পরিজনেরা বোরহাটের ওই বেসরকারি হাসপাতালে যান। হাসপাতালের বিরুদ্ধে বিক্ষোভও দেখাতে থাকেন তাঁরা। এরপরেই অভিযুক্ত ওয়ার্ড বয়কে ঘিরে ধরেন তরুণীর পরিজনেরা। তরুণীর অভিযোগ সংক্রান্ত নানা প্রশ্ন করা হলে সদুত্তর দিতে পারেনি অভিযুক্ত। এরপরেই মেজাজ হারান তরুণীর পরিজনেরা। বেধড়ক মারধর করা হয় অভিযুক্ত ওয়ার্ড বয়কে। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তাকে উদ্ধার করে থানায় নিয়ে যায় অভিযুক্তকে। এই ঘটনার পর থেকে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েছেন ওই তরুণী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

এখনই মিলছে না নিস্তার, বৃষ্টিতে ভাসতে পারে মহানগরী । এম ভারত নিউজ

জলযন্ত্রণার হাত থেকে এখনই মিলছে না নিস্তার, এমনটাই জানালো আবহাওয়া দপ্তর। বৃহস্পতিবার বৃষ্টির তোড় থেকে সামান্য হলেও রেহাই পেয়েছে রাজ্যবাসী। শুক্রবার সকাল থেকে দেখা মিলেছে রোদেরও। কিন্তু এখনই বৃষ্টির হাত থেকে রেহাই পাওয়া যাবে না এমনটাই জানাল বিশেষজ্ঞরা। মায়ানমারের কাছে থাকা ঘূর্ণাবর্তটি ক্রমশই উত্তর-পূর্ব ও লাগোয়া পূর্ব-মধ্য বঙ্গোপসাগরের দিকে সরে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected