মাস্ক আর হেলমেট না ব্যবহার করায় ধরপাকড় সিউড়িতে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

নিজস্ব সংবাদদাতা, সিউড়ি :
সেভ ড্রাইভ সেভ লাইফ লক্ষে এবার ধরপাকড় শুরু হল বীরভূমের সদরসহ সিউড়িতে। বীরভূমের সদর শহর সিউড়ির প্রশাসন ভবনের সামনে দিয়ে বিনা হেলমেটে গাড়ি চালিয়ে বেরিয়ে যাচ্ছে সাধারণ মানুষ। আর এবার যেসকল বাইক আরোহীরা ফেস মাস্ক এবং হেলমেট না পড়ে রাস্তায় নেমেছেন তাঁদের ধরপাকড় শুরু করল সিউড়ি ট্রাফিক পুলিশ। তবে এই প্রথম নয় এর আগেও, গত কিছুদিন ধরেই সিউড়িতে এই পদ্ধতিতে বেশ কয়েকজনকে সাবধানতার পাঠ পড়ানো হয়েছে। বাড়ি থেকে বিনা হেলমেটে তড়িঘড়ি বেরিয়েছেন বহু মানুষ। দ্রুত বাইক চালাতে গিয়ে ঘটে যায় পথদুর্ঘটনা। আর তারপর বাড়ির লোকের বুকফাটা কান্নায় শোকোস্তব্ধ হয় গোটা এলাকা। এই সমস্ত সমস্যা থেকে বিরতি নিতে এবার এই সিদ্ধান্ত নিল প্রশাসন।

করোনা সংক্রমনের ভয়াবহতার কারণে বারবার রাজ্য এবং কেন্দ্রীয় সরকারের তরফ থেকেই মাস্ক পড়ার অনুরোধ জানানো হয়েছে সকলকে। অথচ মাস্কের ঠিকানা হয়েছে পকেটে বা ব্যাগে। এরকমই অসচেতন মানুষের জন্য আগামী দিনে আসতে পারে তৃতীয় ঢেউ। তাই সেই সম্ভাবনা এড়াতেই এদিন বেশ কয়েকজনকে নিয়ম অমান্য করে বাইক চালানোর জন্য ধরা হয় এবং তাঁদের ফাইন করা হয়। আগামী দিনেও পথ নিরাপত্তা এবং করোনা সংক্রমণ ঠেকাতে এমন অভিযান চলবে বলে জানা যাচ্ছে পুলিশ সূত্রে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
100 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনাকালে ফি মুকুবের দাবিতে উত্তপ্ত কলেজস্ট্রিট । এম ভারত নিউজ

করোনাকালে কঠিন পরিস্থিতিতে ছাত্র-ছাত্রীদের ফি মুকুবের দাবিতে বিক্ষোভে নামল এআইডিএসও। করোনা সংক্রমনের কঠিন পরিস্থিতিতে ছাত্র-ছাত্রীদের ফি মুকুবের দাবিতে বিক্ষোভ শুরু করেন তাঁরা। এছাড়া অবিলম্বে অনলাইন ক্লাস বন্ধ করে অফলাইন ক্লাসের দাবিতেও একত্রিত হয়ে বিক্ষোভ দেখান তাঁরা। করোনাকালের এই কঠিন পরিস্থিতিতে কর্মসংস্থান হারিয়ে বেকার হয়েছেন বহু অভিভাবক আর এই পরিস্থিতিতে, স্কুল- […]
kolkata_319

Subscribe US Now

error: Content Protected