ভ্যাকসিন নিয়ে ভোগান্তি সিউড়ি সদর হাসপাতালে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 55 Second

নিজস্ব সংবাদদাতা, বীরভূম :

ফের খবরের শিরোনামে বীরভূমের সদস্য শহর সিউড়ি। আজ সিউড়ি সদর হাসপাতালে ভ্যাকসিন নিতে এসে ভোগান্তির শিকার হতে হল সিউড়িবাসিকে। ভ্যাকসিন নিতে আসা এক ব্যক্তির সঙ্গে কথা বলে জানতে পারা যায় সকাল থেকে লাইনে দাঁড়িয়ে থেকেও ভ্যাকসিন মিলছে না সেখানে। বেনিয়মে ঢুকে পড়ে ভ্যাকসিন নিতে শুরু করে বহু মানুষ। ভ্যাকসিন নিতে আসা ব্যক্তিদের নামের তালিকা অনুসারে দাঁড় করানোর ক্ষেত্রে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছিলেন পৌরসভার একজন ব্যক্তি । তাঁর কথা না মেনে ভিন্ন লাইন তৈরি করেন ভ্যাকসিন নিতে আসা ব্যক্তিরা।

পরিস্থিতি হাতের বাইরে বেরিয়ে গেলে ঘটনাস্থলে উপস্থিত হয় সিউড়ি থানার পুলিশ। করোনাকালীন কঠিন পরিস্থিতিতে ভ্যাকসিন নিতে এসে সামাজিক দূরত্ব বজায় রাখার কথা বলা হয়েছে বারংবার। অথচ সাধারণ মানুষের অসচেতনতার কারণে তৃতীয় ঢেউয়ের মুখে পড়তে চলেছে দেশ। এমন পরিস্থিতিতে কড়া পদক্ষেপ নেওয়া হলেও সিউড়ি পৌরসভার তরফ থেকে। নির্দিষ্ট নিয়ম মেনে ভ্যাকসিন না নেওয়ার কারণে সিউড়ি হাসপাতালের ভ্যাকসিন প্রদানের দায়িত্বে থাকা কর্মীরা পোস্টার টাঙিয়ে দেন। পোস্টারে দেওয়া বিজ্ঞপ্তি অনুসারে ,জানতে পারা যায়, কেবল মাত্র সিউড়ি পৌরসভা এবং সিউড়ি এক নম্বর ব্লকের বাসিন্দাদের ভ্যাকসিন দেওয়া হবে। অন্যরা ভ্যাকসিন নিতে চাইলে নিজে নিজে এলাকায় যোগাযোগ করতে হবে।

যদিও এই প্রসঙ্গে এক মহিলার সঙ্গে কথা বলে জানতে পারে গেছে, গত দিন তাঁর পরিবারের লোক এসে হাসপাতাল কর্তৃপক্ষের কাছ থেকে এ বিষয়ে তথ্য সংগ্রহ করেছিলেন। গতকাল তাঁর বাবাকে বলা হয়, শুধুমাত্র সিউড়ি নয় এমনকি পার্শ্ববর্তী ব্লক থেকে লোক এসেও যদি ভ্যাকসিন গ্রহণ করতে চান তাঁদের ভ্যাকসিন দেওয়া হবে। তবে এক্ষেত্রে সিউড়ি পৌরসভা ভারপ্রাপ্তদের দিকে আঙুল তুলছেন ভ্যাকসিন নিতে আসা সাধারণ মানুষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"অবিলম্বে নিয়োগ করতে হবে টেট উত্তীর্ণদের", জমা দেওয়া হল ডেপুটেশন । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, বীরভূম : অবিলম্বে নিয়োগের দাবিতে ডেপুটেশন জমা দিলেন টেট উত্তীর্ণরা। ২০১৪ সালের টেট পাস করেছেন এমন অনেক পরীক্ষার্থীরা রয়েছেন রাজ্যজুড়ে। আর এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের করা ঘোষণা অনুযায়ী যাতে প্রতিটি উত্তীর্ণ শিক্ষক পদপ্রার্থীদের অবিলম্বে দুর্গা পুজোর আগে নিয়োগ করা হয়, তার জন্য এই সকল টেট উত্তীর্ণরা বুধবার একটি […]
state_394

Subscribe US Now

error: Content Protected