টিকা না পেলে কর্ম বিরতির পথে পাইলটরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 17 Second

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেহাল গোটা দেশ। তীব্র সংকট দেখা দিয়েছে করোনা টিকারও। এই পরিস্থিতিতে তাঁদের টিকাকরণ না হলে আর কাজ করবেন না তাঁরা, সাফ জানিয়ে দিলেন পাইলটরা। যার ফলে বিমান পরিষেবা ব্যাহত হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে গোটা দেশজুড়ে।

এয়ার ইন্ডিয়ার পাইলটদের ইউনিয়ন ‘ ইন্ডিয়ান কমার্শিয়াল পাইলটস অ্যাসোসিয়েশন'(ICPA) এর তরফে সংস্থার অপারেশন ডিরেক্টরকে পাঠানো চিঠিতে একাধিক কারণ উল্লেখ করে সাফ জানিয়ে দেওয়া হয়, অবিলম্বে করোনা প্রতিষেধক টিকার বন্দোবস্ত না করা হলে তাঁরা দেশ জুড়ে কর্মবিরতিতে নামতে বাধ্য হবেন৷

পাইলটরা আরও জানান, এই করোনা পরিস্থিতির মধ্যেও এক দেশ থেকে অন্য দেশে বর্ডার পেরিয়ে উড়ে যান তাঁরা। ইতিমধ্যে করোনা আক্রান্ত হয়েছেন বেশ কয়েকজন পাইলট। কিন্তু সংস্থার পক্ষ থেকে কোনরকম সাহায্য করা হচ্ছে না তাঁদের, চিকিৎসার জন্যও মেলেনি কোনো সাহায্য এমনই অভিযোগ এয়ার ইন্ডিয়ার পাইলটদের। এই পরিস্থিতিতে টিকাকরণ না করা হলে তাঁরা কিছুতেই আর কাজ করবেন না জীবনের ঝুঁকি নিয়ে এদিন তা স্পষ্ট করেই জানিয়ে দেন পাইলটেরা।

ICPA এর এক সদস্য বলেন “আমরা আর এক-দু’দিন দেখব৷ তারপরেও যদি দেখি কর্তৃপক্ষ কোনও সদর্থক পদক্ষেপ গ্রহণ করছেন না, তাহলে আমরা দেশ জুড়ে কর্মবিরতিতে নামতে বাধ্য হব৷ আগে জীবন, তারপর কাজ৷ ফলে টিকা না পেলে ঝুঁকি নিয়ে কাজ করার প্রশ্নই ওঠে না৷’’ যদিও এই ব্যাপারে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি এয়ার ইন্ডিয়ার তরফে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মুখ্যমন্ত্রী পদে শপথ নেওয়ার পরেই হাসপাতালে সারপ্রাইজ ভিজিট মমতার । এম ভারত নিউজ

মুখ্যমন্ত্রী হিসেবে শপথ গ্রহণের পরই, আজ রাজভবনে মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন,বর্তমানে ক্ষমতায় আসার পর সরকার গঠন করে প্রথম কর্মসূচি হবে, করোনার মোকাবেলা করা। রাজ্যকে করোনা মুক্ত করার উদ্দেশ্যেই ,আজ নবান্নের বৈঠক শেষে,সাংবাদিকদের সাথে সাক্ষাৎকার সম্পন্ন করেই বেশ কয়েকটি হাসপাতালে সারপ্রাইজ ভিজিট করতে যান তিনি।সঙ্গে ছিলেন কলকাতার পুলিশ কমিশনার সৌমেন মিত্র। প্রসঙ্গত […]

Subscribe US Now

error: Content Protected