লাক্ষাদ্বীপে ফুরফুরে মেজাজে প্রধানমন্ত্রী, ভাইরাল ছবি। এম ভারত নিউজ

admin

অ্যাকাউন্টে লাক্ষাদ্বীপ সফরের একাধিক ছবি শেয়ার করেন মোদী

0 0
Read Time:2 Minute, 19 Second

দেশের প্রধানমন্ত্রী তিনি। নাম নরেন্দ্র মোদী। সময় সময়ে সকলকে চমক দিতে ভালোবাসেন। এবারেও তার ব্যতিক্রম হল না। বর্তমানে লাক্ষাদ্বীপে রয়েছেন তিনি। এ’দিন লাক্ষাদ্বীপে সমুদ্রের জলের মধ্যে সাঁতার কাটলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেইসব দুর্ধর্ষ ছবি শেয়ার করলেন নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে।বৃহস্পতিবার নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে লাক্ষাদ্বীপ সফরের একাধিক ছবি শেয়ার করেন মোদী। টুইট করে লেখেন, লাক্ষাদ্বীপে ‘স্নোকেলিং’ করেছেন তিনি। দারুণ অভিজ্ঞতা। ‘প্রাকৃতিক সৌন্দর্যের পাশাপাশি, লাক্ষাদ্বীপের মনমুগ্ধকর প্রশান্তি তাঁকে ভারতবাসীর কল্যাণের কথা ভাবার সময় দিয়েছে। 

প্রসঙ্গত,দু’দিনের সফরে গত মঙ্গলবার লাক্ষাদ্বীপে আসেন মোদী।  লাক্ষাদ্বীপে ১,১৫০ কোটি টাকার বিভিন্ন প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এ’দিন প্রধানমন্ত্রী মোদী বলেন, “লাক্ষাদ্বীপের এলাকা ছোট হতে পারে, কিন্তু এর হৃদয় অনেক বড়। আমি এখানে যে ভালবাসা এবং আশীর্বাদ পেয়েছি তাতে আমি অভিভূত।

কেন্দ্রশাসিত অঞ্চলে ধীমে গতির ইন্টারনেটের সমস্যা কাটাতে কোচি-লাক্ষাদ্বীপ সাবমেরিন অপটিক্যাল ফাইবার কানেকশনের উদ্বোধন করেন মোদী। পাশাপাশি সৌরবিদ্যুৎ কেন্দ্র-সহ আরও একাধিক প্রকল্পের উদ্বোধন করেন তিনি।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

স্বাধীনতা দিবসে বড় চমক! প্রায় ১০ হাজার বন্দীকে মুক্তি দিল মায়ানমার। এম ভারত নিউজ

বৌদ্ধ-সংখ্যাগরিষ্ঠ দক্ষিণ-পূর্ব এশীয় দেশটি বৃহস্পতিবার তার

Subscribe US Now

error: Content Protected