মহিলা মোর্চার মিছিলে পুলিশের বাধা। এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 34 Second

নিজস্ব প্রতিনিধি, কলকাতা : রাষ্ট্রীয় স্বয়ং সেবক সংঘের অন্যতম নেতা দীনদয়াল উপাধ্যায়ের স্মরণে সল্টলেকে বিজেপির মহিলা মোর্চার বাইক মিছিল আটকাল পুলিশ। কথা ছিল, শনিবার সল্টলেক জিডি মার্কেট থেকে মহিলা মোর্চার একটি বাইক মিছিল লেকটাউন পর্যন্ত যাবে। অভিযোগ, মিছিল শুরু আগেই পুলিশ তা আটকে দেয়। তারপরই পুলিশের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন মহিলা মোর্চার সদস্যরা।

পুলিশের যুক্তি, হেলমেট ছাড়া বাইক মিছিলের কোনও অনুমতি নেই। পুলিশের দাবি সবার হেলমেট নেই। পাল্টা পুলিশের বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ তুলেছেন বিজেপির মহিলা মোর্চার কর্মী-সমর্থকরা। বিজেপি মহিলা মোর্চার নেত্রী উদিতা বন্দ্যোপাধ্যায়ের দাবি, ১১ ফেব্রুয়ারি পণ্ডিত দীনদয়াল উপাধ্যায়ের মৃত্যু বার্ষিকীতেও পুলিশ মিছিল করতে বাধা দিয়েছিল। তাই সেই তারিখ পরিবর্তন করে শনিবার অর্থাৎ ১৩ ফেব্রুয়ারি মিছিলের আয়োজন করা হলে সেখানেই পুলিশ বাধা দেয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ডিজিটাল মিডিয়ার উপর নজরদারি কেন্দ্রের, এল নতুন আইন। এম ভারত নিউজ

নতুন আইন আনছে কেন্দ্র সরকার । বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম গুলির প্রাধান্যে দেশে অরাজকতা সৃষ্টি হচ্ছে ,সেই বিষয়েই এবার নজরদারি রাখবার জন্য নতুন আইন আনা হচ্ছে কেন্দ্র সরকারের তরফ থেকে। বিশেষত ডিজিটাল মিডিয়া এবং সংবাদমাধ্যমের দ্বারা পরিবেশিত সংবাদ গুলির উপর কিছুটা নিয়ন্ত্রণে রাখতেই এই নতুন আইন এর আগমন । শুধু […]

You May Like

Subscribe US Now

error: Content Protected