মহামারী নিয়ে রাজনীতি, প্রকাশ্যে বিজেপির হোয়াটসঅ্যাপ চ্যাট । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 17 Second

দেশজুড়ে মহামারী। এই পরিস্থিতিতে মহামারী নিয়ে ঘৃণ্য রাজনীতির অভিযোগ উঠল বিজেপির বিরুদ্ধে। গতকাল ভাইরাল হয় ‘বিজেপি কোর কমিটি’ নামের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপের চ্যাট। পুরুলিয়ার বিজেপির জেলা সভাপতি বিদ্যাসাগর চক্রবর্তীকে সেই চ্যাটে বলতে দেখা যায় “সব থেকে ভালো হবে বেশি করে লোক স্কুলগুলিতে ঢুকিয়ে দাও আর সবাইকে বলে দাও যে সবাই ঘর পাবে। যত বেশি লোক একসাথে থাকবে করোনা হবে আর সরকার ফাঁসবে, প্রত্যেকটি অঞ্চলে খবর দিয়ে দাও”। এই প্রস্তাবে সায় দেন পুরুলিয়ার জেলা সাংসদ তথা বিজেপির সাধারণ রাজ্য সম্পাদক জ্যোতির্ময় সিং মাহাতো। গতকাল রাতেই ভাইরাল হয় এই চ্যাটের স্ক্রিনশট। যদিও ভাইরাল হওয়া এই চ্যাটের সত্যতা যাচাই করেনি ‘এম ভারত নিউজ’। ইয়াস পরিস্থিতিতে বুধবার পুরুলিয়ার গুজব ছড়িয়ে পড়ে যে ত্রান শিবির গুলিতে আশ্রয় নিলে টাকা পাওয়া যাবে বাড়ি তৈরির জন্য। এর পরই এলাকায় যাঁদের পাকা বাড়ি তাঁরাও হুড়মুড়িয়ে এসে জমা হন ত্রান শিবির গুলিতে।

এই গুজব মেটাতে বরাবাজার থানার পুলিশ মাইকিং ও চালায় কিন্তু তাতে ফল হয়নি খুব একটা। এই ঘটনার পরেই এই প্রসঙ্গে জেলা স্তরের বিজেপি নেতাদের এই চ্যাটের স্ক্রিনশটটি বাইরে আসে। “কোর কমিটি” গ্রুপে থাকা এক ব্যাক্তিই ছড়িয়ে দেন ওই স্ক্রিনশট। এর পরই তীব্র চাঞ্চল্য ছড়ায় রাজ্য জুড়ে। এই পরিস্থিতিতে এহেন ঘৃণ্য রাজনীতির বিরুদ্ধে ধিক্কার জানান সাধারণ মানুষ। যদিও পুরুলিয়া জেলা বিজেপির দাবী ওই স্ক্রিনশটটি নকল। তাঁদের ভাবমূর্তি খারাপ করার জন্য এই চক্রান্ত চালিয়েছে তৃণমূল। যদিও এই অভিযোগ একেবারেই নস্যাৎ করে তৃণমূলের জেলা সভাপতি তথা পুরুলিয়া জেলা পরিষদের শিক্ষা, সংস্কৃতি, তথ্য, ক্রীড়া স্থায়ী সমিতির কর্মাধ্যক্ষ গুরুপদ টুডু বলেন, “ওদের নোংরা রাজনীতি প্রকাশ্যে চলে আসতেই বিপাকে পড়েছেন। যা খুশি তাই বলছেন।” পুরো ব্যাপারটিই খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন পুরুলিয়া জেলা পুলিশ সুপার এস. সেলভামুরুগণ। আবারও জানানো হচ্ছে উল্লেখ্য এই চ্যাটের সত্যতা যাচাই করেনি ‘এম ভারত নিউজ’ ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
100 %

Leave a Reply

Next Post

নিউ ব্যারাকপুরের গেঞ্জি কারখানায় ভয়াবহ আগুন । এম ভারত নিউজ

সাতসকালেই ভয়াবহ অগ্নিকান্ড নিউ ব্যারাকপুরে। বৃহস্পতিবার ভোররাতেই আগুন লাগে নিউ ব্যারাকপুর এলাকার একটি গেঞ্জি কারখানায়। ঘটনাস্থলে দমকলের ১৫ টি ইঞ্জিন। ৮ঘটার চেষ্টাতেও এখনও নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়নি আগুন। বৃহস্পতিবার ভোররাতেই নিউব্যারাকপুরের গেঞ্জি কারখানাটিতে আগুন লাগে। দাহ্য বস্তু মজুত রাখায় মুহুর্তেই ছড়িয়ে পড়ে আগুন। জানা যাচ্ছে লকডাউন অগ্রাহ্য করেই শাটার নামিয়ে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected