আজ কলকাতা আসলেন তৃণমূলের ভোটকুশলী প্রশান্ত কিশোর । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 35 Second

আজ সকালে কলকাতায় এসে পৌঁছেছেন তৃণমূলের ভোট কুশলী প্রশান্ত কিশোর। সূত্রের খবর অনুসারে জানতে পারে গেছে আজ ২১ শে জুলাই শহীদ দিবসের সর্বভারতীয় স্তরে মমতার সভাতে উপস্থিত থাকবেন তিনি। এমনকি মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশেই দেখতে পাওয়া যাবে তাঁকে। বিধানসভা নির্বাচন ২০২১ এ তৃণমূলের জয় লাভের পেছনে যদি কোন মাস্টারমাইন্ড থেকে থাকেন তাহলে প্রশান্ত কিশোর। ইতিমধ্যেই তাঁকে নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে। প্রসঙ্গত উল্লেখ্য গান্ধী পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করা আর এবং পেগাসাসে নিজের নাম জড়ানোর পর এই প্রথম তৃণমূল নেত্রীর সঙ্গে দেখা করছেন তিনি। আর তা নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে শুরু হয়েছে জোর টানাটানি।

প্রসঙ্গত উল্লেখ্য এবার দিল্লি যাত্রায় বেশ কয়েকবার শরদ পাওয়ারের সঙ্গেও দেখা করেছেন তিনি। ওদিকে ফেরার আগের মুহূর্তে গান্ধী পরিবারের সঙ্গে একটি পূর্ণাঙ্গ বৈঠক করেন তিনি। যা দেখে বিশেষজ্ঞরা মনে করছেন ,আগামী দিনে পুনরায় কংগ্রেসের দায়িত্ব নিতে পারেন প্রশান্ত কিশোর। তবে অন্যান্য বিশেষজ্ঞরা বলছেন, ২০২৬ পর্যন্ত মমতার সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন প্রশান্ত কিশোর। সেক্ষেত্রে প্রশান্ত কিশোরের পরবর্তী পদক্ষেপের বিষয়ে চিন্তিত রাজনৈতিক মহল। ফলত সামনে লোকসভা নির্বাচন ২০২৪ কে লক্ষ্য বানিয়ে সর্বভারতীয় স্তরে প্রভাব বিস্তার করতে শুরু করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়। তাই আগামী দিনে মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশে দাড়িয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে লড়াই করার ক্ষেত্রে ঠিক কতটা ভূমিকা রাখতে চলেছেন প্রশান্ত কিশোর সেটাই এখন দেখার বিষয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দৈনন্দিন টিকিট চালু হল রেলে । এম ভারত নিউজ

অবশেষে মান্থলি থেকে রেহাই পেলেন রেল যাত্রীরা। করোনাকালে কঠিন পরিস্থিতিতে একমাত্র মান্থলি টিকিট কেটে রেল যাত্রা করা সম্ভব হচ্ছিল। তবে সেক্ষেত্রেও সমস্যায় পড়তে হচ্ছিল বেশকিছু যাত্রীকে। সপ্তাহে অফিস যাওয়ার প্রয়োজন মাত্র ৩ দিন! সেক্ষেত্রে গোটা মাসে ১২ দিনের টিকিটের অর্থের পরিবর্তে , দিতে হচ্ছিল ৩০ দিনের অর্থ। তাই এবার সেই […]
news_258

Subscribe US Now

error: Content Protected