পঞ্চম দফার নির্বাচন প্রচারের আগে রাজ্যে আসছেন রাহুল গান্ধী। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 55 Second

পেরিয়ে গেছে বাংলা বিধানসভা নির্বাচনের চার দফার ভোট, দলের হয়ে পশ্চিমবঙ্গে প্রচারে আসেননি রাহুল গান্ধী সহ গান্ধী পরিবারের কোনো সদস্যই। ইতিমধ্যেই রাজ্য রাজনীতিতে জল্পনা সৃষ্টি হয়েছিল সোনিয়া পুত্রকে নিয়ে। শুধু তাই নয় এই নিয়ে হাজার প্রশ্নের মুখে পড়তে হয় অধীর চৌধুরীকে। তবে সেই জল্পনার অবসান ঘটিয়ে আজ নিজে থেকেই বাংলায় দলীয় প্রচারে আসছেন রাহুল গান্ধী। জানা গেছে আজ উত্তরবঙ্গে প্রচারে যাবেন তিনি।

এই দফার পর আবার সপ্তম ও অষ্টম দফার ভোটের প্রচারেও রাজ্যে আসবেন তিনি। কংগ্রেস সূত্রে তেমনটাই জানা গিয়েছে। ইতিমধ্যে জানা গেছে, আজ এই রাজনৈতিক প্রচারের উদ্দেশ্যে সকাল সাড়ে ১১টা নাগাদ দিল্লি থেকে বিশেষ বিমানে বাগডোগরার উদ্দেশ্যে রওনা হওয়ার কথা আছে রাহুল গান্ধীর, সেখান থেকে হেলিকপ্টারে তাঁর যাওয়ার কথা উত্তর দিনাজপুরের গোয়ালপোখরে। ওই কর্মসূচি শেষ করে রাহুলের যাওয়ার কথা মাটিগাড়া – নকশালবাড়ি আসনে। উভয় স্থানেই যুক্ত মোর্চার প্রার্থীদের সমর্থনে বক্তব্য রাখেন তিনি। জোড়া সভা শেষ করে সন্ধ্যাতেই রাহুলের দিল্লি ফিরে যাওয়ার কথা।

প্রসঙ্গত উল্লেখ্য এবার বাম কংগ্রেসের জোট হয়েছে বাংলায়। সংযুক্ত মোর্চার নাম নিয়ে যৌথভাবে রাজনৈতিক লড়াইয়ের মাঠে অবতরণ করেছেন এই দুই দল। তবে বাংলায় দুই দলের মধ্যে যোগ সংযোগ হলেও দক্ষিণ ভারতে এই দুই দলের মধ্যে কোনো বন্ধুত্বই নেই তাই কেরলে ক্ষমতায় ফিরতে মরিয়া কংগ্রেস মনে করা হচ্ছে ঠিক সেই কারণেই কেরলের ভোট না মেটা পর্যন্ত, বাংলায় দেখা যায়নি গান্ধী পরিবারের কোনো সদস্যকেই। প্রসঙ্গত উল্লেখ্য পঞ্চম দফায় ৪৫টি আসনে ভোট হবে আগামী ১৭ এপ্রিল শনিবীর। ষষ্ঠ দফায় ভোট হবে ২২ এপ্রিল। সপ্তম দফায় ভোট গ্রহণ হবে ২৬ এপ্রিল ও অষ্টম তথা শেষ দফায় ভোট হবে ২৯ এপ্রিল। বাংলা-সহ পাঁচ রাজ্যেই ভোট গণনা ২ মে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অমিত শাহের টানেই বিজেপিতে যোগ অরিন্দম ভট্টাচার্যের| এম ভারত নিউজ

রাজনীতির ময়দানে একের পর এক অভিনেতা অভিনেত্রী এমনকি খেলোয়াড়রাও যোগ দিচ্ছেন|এবার বিজেপিতে যোগ দিলেন এটিকে মোহনবাগানের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্য। মঙ্গলবার হেস্টিংস অফিসে অমিত মালব্য এবং অভিনেতা মিঠুন চক্রবর্তীর উপস্থিতিতে গেরুয়া শিবিরে যোগ দেন অরিন্দম। রাজনীতিতে নাম লেখালেও ফুটবলকে বিদায় জানানোর এখনই কোনও ইচ্ছে নেই তাঁর । যথারীতি তিনি এটিকে মোহনবাগানের […]

Subscribe US Now

error: Content Protected