বিজেপি বিরোধীদের নিয়ে ব্রেকফাস্ট টেবিলে রাহুল গান্ধীর জরুরি বৈঠক। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 22 Second

২০২৪এ আসন্ন লোকসভা নির্বাচন। তাই কেন্দ্রের মসনদ থেকে বিজেপিকে হারাতে বিরোধী দলগুলি একজোট হতে ইতিমধ্যেই মরিয়া হয়ে উঠেছে। বাদল অধিবেশন শুরুর প্রথম দিন থেকেই পেগাসাস সু পেট্রোপণ্যের দাম বৃদ্ধি রাজ্যে ভোট পরবর্তী হিংসা কৃষি বিরোধী আইন সম্পর্কিত বিভিন্ন বিষয় নিয়ে সংসদের ভিতর ও বাহিরে সড়ক বিরোধী দলনেতারা। কেন্দ্রের বিজেপি সরকারকে বিপাকে ফেলতে কোন কসুর ছাড়ছেন না বিরোধী্অকালধীর রঞ্জন চৌধুরীর অভিযোগ, দিল্লিতে হওয়া বাদল অধিবেশনে বিরোধীদের কথা বলতে দেওয়া হচ্ছে না।কয়েকদিন আগেই বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লি পৌঁছে সোনিয়া গান্ধীর আবাসন জনপথে বৈঠক করেন সোনিয়া ও রাহুলের সাথে।

বৈঠক শেষ হওয়ার পর তিনি জানিয়েছিলেন এই বৈঠক আগামী দিনে ইতিবাচক পূর্ণ হবে বলেই আশা করছি। এবং তিনি দেশের সমস্ত বিজেপি বিরোধী দলগুলির তাদের বিজেপির বিরুদ্ধে একজোট হওয়ার ডাক দিয়েছেন।বৈঠক শেষ করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাহুল গান্ধী বলেন আগামী দিনে কেন্দ্রের বিজিবি সরকারের মোকাবিলা করতে সমস্ত বিরোধীদলগুলোকে ঐক্য ভাবে কাজ করার আহ্বান জানানো হয়েছে।আজ সকালে বৈঠক শেষের পরে অভিনব উদ্যোগে প্রতিবাদ মিছিলের নেতৃত্ব দিলেন রাহুল গান্ধী নিজেই। পেট্রোপণ্যের দাম বৃদ্ধির প্রতিবাদ জানাতে এদিন সকালে রাহুল গান্ধীর সহ রাজ্যের সমস্ত বিরোধী সাংসদরা দিল্লির কনস্টিটিউশন ক্লাব থেকে সাইকেল নিয়ে সংসদ ভবনের দিকে রওনা দেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিশ্বভ্রমনে পুরুলিয়ার বাঘমুন্ডি ব্লকের বুড়দা গ্রামের অক্ষয় । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পুরুলিয়াঃ প্রতিটি মানুষের নানান স্বপ্নে ভরা জীবন। তবে স্বপ্ন ঘুমিয়ে থাকলে পূরণ হয় না। স্বপ্ন জেগে থেকে পরিশ্রম করে জীবনে জেদ রেখে পূরণ হয়। এমনই এক স্বপ্ন পূরণ হল পুরুলিয়ার বাঘমুন্ডি ব্লকের বুড়দা গ্রামের বয়শ ২৫ এর যুবকের। ছোটোবেলা থেকেই তাঁর স্বপ্ন ছিলো সাইকেল চালিয়ে নিজের দেশকে দেখা। […]
district_426

Subscribe US Now

error: Content Protected