ভ্যাকসিন নিয়ে ফের কেন্দ্রকে খোঁচা রাহুলের ।এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 18 Second

ভ্যাকসিন নিয়ে কেন্দ্রকে ফের খোঁচা মারলেন রাহুল গান্ধী। কিছুদিন আগেই কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদল দেখতে পাওয়া গেছে। এবার সেই প্রসঙ্গ টেনে রাহুল গান্ধী জানালেন, “মন্ত্রী সংখ্যা বাড়লেও ভ্যাকসিন সংখ্যা বাড়েনি। “করোনা সংক্রমণের তৃতীয় ঢেউয়ের হাত থেকে রক্ষা পেতে কেন্দ্রের ভ্যাকসিন নীতি নিয়ে বরাবরই সরব ছিলেন রাহুল গান্ধী। তবে এবার দেশে গণ টিকাকরণের মাত্রা নিয়ে মুখ খুললেন তিনি । তাঁর কথায় আগামী ডিসেম্বরের মধ্যে প্রাপ্তবয়স্কদের গণ টিকাকরনের উদ্দেশ্য নিয়েছিল কেন্দ্র। তবে বর্তমান গতিতে টিকাকরন করা হলে তা কখনোই সম্পূর্ণ করা সম্ভব হবে না বলেই মনে করছেন তিনি। এর পাশাপাশি একটি দৈনন্দিন টিকা করনের তালিকাও প্রকাশ করেন তিনি।

রাহুল গান্ধীর তরফে দেখানো ওই তালিকায় বলা হয়েছে, ২০২১ সালের ডিসেম্বরের মধ্যে কেন্দ্র সরকারের দেওয়া লক্ষ্যমাত্রা পূরণ করতে গেলে ৬০% জনগণকে দিতে হবে টিকা। সেক্ষেত্রে প্রতিদিন ৮৮ লক্ষ্য সাধারণ মানুষকে টিকাকরণ করাতে হবে। কিন্তু সাতদিনে দেশে দৈনিক গড় টিকাকরণের সংখ্যা হল ৩৪ লক্ষের কাছাকাছি, অর্থাৎ লক্ষ্যমাত্রা পূরণ করতে গেলে দৈনিক যে সংখ্যক টিকাকরণের প্রয়োজন, তার থেকে ৫৪ লক্ষ টিকাকরণ বৃদ্ধি করতে হবে । তবে এই প্রথম নয় । বারংবার কেন্দ্রের বিভিন্ন নীতি নিয়ে মুখ খুলেছেন রাহুল গান্ধী। এর আগেও রাজ্যে করোনার টিকার বন্টন এবং অক্সিজেন সরবরাহ নিয়ে মুখ খুলেছিলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজ সিউড়িতে দুষ্কৃতীদের গুলিতে আহত হল ১ । এম ভারত নিউজ

রথ যাত্রার দিনে রাজ্যের বীরভূমের সিউড়িতে ভয়াবহ দুষ্কৃতী হামলায় আহত হল একজন। উৎসবের দিন আজ সকাল থেকে ব্যস্ত শহর এবং শহরতলী গুলি। করোনা বিধি মেনেই চলছে উৎসবের আয়োজন। আর এরই মধ্যে প্রকাশ্য দিবালোকে গুলি চালালো দুষ্কৃতীরা। জানা যায় আজ বীরভূমের সদর শহর সিউড়িতে একটি বেসরকারি আর্থিক প্রতিষ্ঠান ডাকাতির উদ্দেশ্যে ৪ […]
news_105

Subscribe US Now

error: Content Protected