ফের সপ্তাহান্তে বৃষ্টির পূর্বাভাস । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 55 Second

বর্ষা আনুষ্ঠানিক ভাবে বিদায় নিলেও বৃষ্টি যেন থেমেও থামতে চাইছে না। আলিপুর আবহাওয়া দফতরের পূর্বাভাস অনুযায়ী, আবারও চোখ রাঙাচ্ছে সেই বঙ্গোপসাগরে তৈরী হওয়া নিম্নচাপ। যার জেরে আগামী কয়েক দিন রাজ্যের একাধিক জেলায় বিক্ষিপ্ত ভাবে বৃষ্টি হবে।

আলিপুর আবহাওয়া দফতরের তরফে মঙ্গলবার জানানো হয়েছে, একটি নিম্নচাপ অক্ষরেখা রয়েছে এই মুহূর্তে দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর থেকে উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত । আর সেই নিম্নচাপের জন্যই এ রাজ্যের উপকূলের জেলাগুলিতে ফের বৃষ্টি নামবে। ইতিমধ্যেই, আবহাওয়াবিদরা জানিয়েছেন, নিম্নচাপের ফলে প্রচুর পরিমাণ জলীয় বাষ্প প্রবেশ করেছে দুই ২৪ পরগনা, পূর্ব মেদিনীপুর, হাওড়াতে । এর ফলে আগামী দু-তিন দিন বিক্ষিপ্ত ভাবে হালকা থেকে মাঝারি বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে।

সোমবারই আবহাওয়া দফতর সূত্রে খবর, দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু বিদায় নিয়েছে, ফলে চলতি বছরের বর্ষা ঋতুতে ইতি পড়েছে। কিন্তু, ওই সময় উত্তর-পশ্চিমের হাওয়ার দাপট বেড়ে যাবে বলে জানিয়েছে আবহাওয়া দফতর। তবে তাপমাত্রার খুব একটা পরিবর্তন হবে না বলে জানা গিয়েছে। দিনের তাপমাত্রা থাকবে ৩১ থেকে ৩৪ ডিগ্রি ও রাতের তাপমাত্রা থাকবে ২৪ ডিগ্রির কাছাকাছি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

সরকারি গাড়ির অপব্যবহার বরদাস্ত করবেন না, জানালেন মুখ্যমন্ত্রী। এম ভারত নিউজ

উৎসবের মরসুমে কোনওরকমে বেনিয়ম বরদাস্ত করা হবে না, বলেই পরিষ্কার ভাষায় জানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সামনে আসছে কালী পুজো ,আর তারপরেই ছট পুজো। আর এই সময়ে সরকারি গাড়ির অপব্যবহার বন্ধ করার নির্দেশ দিলেন তিনি। পাশাপাশি পুলিশের গাড়ি ব্যবহার করার ক্ষেত্রে যথেষ্ট কারণ থাকতে হবে বলেই জানা গিয়েছে। এই প্রসঙ্গে […]

Subscribe US Now

error: Content Protected