Rampurhat Case: জোরদার জেরা, মিলল চাঞ্চল্যকর তথ্য । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 37 Second

ফের চাঞ্চল্যকর তথ্য উঠে এল রামপুরহাট বগটুই মামলার তদন্তে । যখন বাড়ি পুড়ছিল তখন পুলিশ তা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখেছে কিন্তু কোনও পদক্ষেপ নেয়নি । এমনি তথ্য এবার সিবিআই-এর হাতে উঠে এল । স্বজনহারা মিহিলাল ও শেখলাল শেখকে মুখোমুখি বসিয়ে মঙ্গলবার জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা । এদিন শেখলাল তার হেফাজতে থাকা সেই রাতের মোবাইলের কিছু ছবি সিবিআইয়ের হাতে তুলে দেয়। শেখলাল আগেই অভিযোগ করেছিল,” ওই ছবিতে স্পষ্ট দেখা গিয়েছে, পুলিশ দাঁড়িয়ে-দাঁড়িয়ে দেখছে। আর আমার ঘর পুড়ছে।” এদিন শেখলাল আরও জানান, সেদিন গ্রামে যখন মুখ্যমন্ত্রী এসেছিলেন, তিনি কথা বলতে পারেননি । তবে ছবি দেখে কি প্রমাণিত হয়েছে তা এখনও সামনে আনেনি সিবিআই ।

উল্লেখ্য গত সোমবার রামপুরহাটের বগটুই এলাকায় উপপ্রধান ভাদু শেখকে খুন করা হয় পাশাপাশি গ্রামের বেশ কয়েকটি বাড়িতে পরপর আগুন লাগিয়ে দেওয়া হয় । কমপক্ষে ৮ জনের মৃত্যু হয়েছে বলে জানা গিয়েছে । এরপর আদালতের নির্দেশে এই ঘটনার তদন্তে নেমেছে সিবিআই ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজমল কাসভ পাকিস্তানেরই বাসিন্দা, মেনে নিল ইমরান সরকার । এম ভারত নিউজ

অবশেষে ২৬/১১-এর হামলা সংক্রান্ত বড়সড় স্বীকারোক্তি পাকিস্তান সরকারের । ইমরান খান সরকার প্রকাশ্যেই স্বীকার করল, মুম্বাই হামলার অভিযুক্ত আজমল কাসভ পাকিস্তানের ফরিদকোটেরই বাসিন্দা। মন্ত্রী শেখ রশিদ এক বক্তব্যে বলেন, “আজমল কাসভ ফরিদকোটে (Faridkot) ছিল। এই তথ্য ভারতকে দিয়েছিলেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফ। আজমল কাসভের ঠিকানার সম্পূর্ণ তথ্য ভারতের হাতে […]

Subscribe US Now

error: Content Protected