অবশেষে গ্রেফতার রিয়া চক্রবর্তী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

অবশেষে গ্রেফতার রিয়া চক্রবর্তী । সুশান্তের বাবার অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হওয়ার পর থেকেই বার বার সুশান্ত মৃত্যু কেসে উঠে এসেছে নয়া তথ্য । মাদকযোগের কথা ফাঁস হতেই রিয়া ও তাঁর ভাই শৌভিক সুশান্তকে ড্রাগ দিয়েছিলেন বলে অভিযোগ ওঠে । আগেই রিয়ার ভাই শৌভিক ও সুশান্তের ম্যানেজার মিরান্ডা ও স্টাফ দীপেশকে গ্রেফতার করা হয়েছিল। এরপর টানা তিনদিন জেরা করার পর সুশান্ত মৃত্যু মামলার মূল অভিযুক্ত তাঁর বান্ধবী রিয়া চক্রবর্তীকে গ্রেফতার করল নারকোটিকস কন্ট্রোল ব্যুরো ।

আজ মঙ্গলবার তাঁর গ্রেফতারির প্রক্রিয়া শুরু হয়েছে । আজই বিকেল ৫ টা নাগাদ তাঁকে আনুষ্ঠানিকভাবে গ্রেফতার করা হবে বলে জানানো হয়েছে । এরপর রিয়াকে মেডিক্যাল টেস্টের জন্য নিয়ে যাওয়া হবে । ৯ সেপ্টেম্বর ভিডিও কনফারেন্সের মাধ্যমে বাকি অভিযুক্তদের সঙ্গে আদালতে হাজিরা দেবেন রিয়া । রিয়া চক্রবর্তী এন্সিবিকে দেওয়া বয়ানে স্বীকার করেছেন যে তিনি গাঁজা ও অন্যান্য ড্রাগ নিতেন । শুধু তাই নয়, অভিনেতার কোনও এক ছবির শ্যুটিং-এর সেটেও নাকি ড্রাগ নেওয়া হয়েছি বলেও জানিয়েছেন তিনি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

২১ সেপ্টেম্বর থেকে খুলছে স্কুল, মানতে হবে নির্দিষ্ট কয়েকটি বিধি । এম ভারত নিউজ

আজ মঙ্গলবার স্কুল খোলার কথা জানালো কেন্দ্র । ২১ সেপ্টেম্বর থেকে স্কুল খোলার অনুমতি দেওয়া হয়েছে বলে ঘোষণা করা হয়েছে। আংশিকভাবে স্কুল খোলা যাবে । নবম থেকে দ্বাদশ শ্রেণীর ছাত্রছাত্রীদেরই স্কুলে যাওয়ার অনুমতি দেওয়া হলেও ছোটদের জন্য এখন স্কুল খোলার অনুমতি মেলেনি । অনলাইন ক্লাস করানো যাবে, অভিভাবকদের থেকে লিখিত […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected