দীপাবলির আগে স্বস্তি, কমল করোনা অ্যাকটিভ কেস । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 10 Second

উৎসবের মরশুমে করোনার বাড়বাড়ন্ত চিন্তা বাড়িয়েছিল স্বাস্থ্যমহলের। কিন্তু চলতি বছরের শেষে স্বাভাবিক ছন্দে ফিরতে মরিয়া গোটা দেশ। টিকাকরণে জোর দিয়েছে কেন্দ্রীয় সরকারও। কিন্তু উৎসব শেষ হতেই করোনা ফের চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছিল। কিন্তু তার মধ্যেও একটু স্বস্তির আভাস মিলল মঙ্গলবার। এদিন ২৪ ঘণ্টায় একলাফে অনেকটাই কমল অ্যাকটিভ রোগীর সংখ্যা। দেশে প্রতিদিনই একটু একটু করে কমছে অ্যাকটিভ রোগীর সংখ্যা।

মঙ্গলবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন১০ হাজার ৪২৩ জন। যা গতকালের থেকে বেশ খানিকটা কম। এই মুহূর্তে রাজধানী দিল্লিতে অনেকটাই নিয়ন্ত্রণে করোনা সংক্রমণ। এমনকী গত ২৪ ঘণ্টায় একটিও মৃত্যুর খবর নেই দিল্লিতে। দেশে এখনও পর্যন্ত মোট সংক্রমিতের সংখ্যা ৩ কোটি ৪২ লক্ষ ৯৬ হাজার ২৩৭ জন। তবে চিন্তা বাড়িয়ে দেশে ফের বাড়ল মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় মারণ ভাইরাসে প্রাণ হারিয়েছেন ৪৪৩ জন। যা গতকাল ছিল মাত্র ২৫১। দেশে এখনও অবধি করোনার বলি ৪ লক্ষ ৫৮ হাজার ৮৮০ জন। স্বস্তির খবর, সংক্রমণ কমার পাশাপাশি দেশে নিম্নমুখী করোনার অ্যাকটিভ কেসও। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকের রিপোর্ট অনুসারে, বর্তমানে দেশে করোনায় চিকিৎসাধীন ১ লক্ষ ৫৩ হাজার ৭৭৬ জন, যা গত ২৫০ দিনে সর্বনিম্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জোর টক্কর বাংলায় , দেখুন কে কোথায় এগিয়ে। এম ভারত নিউজ

•ত্রয়োদশ রাউন্ড শেষে দিনহাটায় ১,১২,৭৪১ ভোটে এগিয়ে তৃণমূলের উদয়ন গুহ •সপ্তম রাউন্ড শেষে শান্তিপুরে ১৯,৯৭৫ ভোটে এগিয়ে ঘাসফুল শিবির। •সপ্তম রাউন্ডের অন্তিমে খড়দহে এগিয়ে শোভনদেব চট্টোপাধ্যায়। ৩৩,২০১ ভোটে এগিয়ে তৃণমূল। •গোসাবায় ১৪-তম রাউন্ড শেষে ১,২৪,২৪৯ ভোটে এগিয়ে তৃণমূল প্রার্থী সুব্রত মন্ডল।

Subscribe US Now

error: Content Protected