লক্ষাধিক টাকা জালিয়াতির অভিযোগে গ্রেফতার রিপাবলিক বাংলার সাংবাদিক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 21 Second

১৫ লক্ষ টাকা জালিয়াতির অভিযোগ রিপাবলিক বাংলার সাংবাদিকের বিরুদ্ধে। নিজেকে সিবিআই পরিচয় দিয়ে এক ব্যবসায়ীর কাছ থেকে ১৫ লক্ষ টাকা নেওয়ার অভিযোগে অভিষেক সেনগুপ্ত নামের ওই সাংবাদিককে বহিষ্কার করে চ্যানেল।

জানা যাচ্ছে মঙ্গলবার অজিত রায় নামক এক ব্যাবসায়ীর বাড়িতে হানা দিয়ে নিজেদের সিবিআই বলে দাবী করে অভিষেক সেনগুপ্তের দুই সহকারী স্বরূপ রায় ও প্রতীক সরকার। অজিতবাবুকে তারা জোর করে ধরে নিয়ে আসে নিজাম প্যালেসে। সেখানে নিজাম প্যালেসের নীচে দীর্ঘক্ষণ বসিয়ে রাখা হয় তাঁকে। এরপরই সিবিআই অফিসার সেজে অজিত বাবুর সঙ্গে দেখা করে ১ কোটি টাকা দাবী করে অভিষেক। কিন্তু শেষ অবধি ১৫ লক্ষ টাকায় রফা ঠিক হয়। টাকা দিয়ে দেওয়ার পর ওই ব্যাবসায়ীর সন্দেহ হলে পুরো ঘটনা কসবা থানায় জানান তিনি। এর পরই তদন্ত শুরু করে কসবা থানার পুলিশ। গ্রেফতার করা হয় প্রতীক এবং স্বরূপকে। গ্রেফতার করে লালবাজারে নিয়ে যাওয়া হয় অভিষেক সেনগুপ্তকে। বুধবার প্রকাশ্যে আসে এই ঘটনা। জানা যায় অভিষেক সেনগুপ্ত রিপাবলিক বাংলা চ্যানেলে সাংবাদিক পদে কর্মরত। এই ঘটনা সামনে আসতেই অভিষেককে চাকরি থেকে বহিষ্কার করে চ্যানেল। ট্যুইট করে জানানো হয় যে রিপাবলিক বাংলার স্থায়ী কর্মী ছিলেননা অভিষেক। কতদিন ধরে এই চক্রটি সক্রিয় রয়েছে তা জানতে তদন্ত চালাচ্ছে পুলিশ। অভিষেক সাংবাদিক হলেও তার দুই শাগরেদ কীভাবে হুট করে ঢুকতে পারলেন সিবিআই দপ্তরে, তা কেন চোখে পড়লনা কারও তা নিয়েও উঠছে প্রশ্ন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
100 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অ্যান্টিবডি ককটেলে সুস্থ হরিয়ানার বৃদ্ধ । এম ভারত নিউজ

শরীরে অ্যান্টিবডি ককটেল প্রয়োগ করার এক দিনের মধ্যেই হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি গেলেন ৮২ বছরের বৃদ্ধ। গতকালই তাঁর শরীরে প্রয়োগ করা হয় অ্যান্টিবডি ককটেল।মাত্র একদিনের মধ্যেই উল্লেখযোগ্য উন্নতি ঘটে তাঁর স্বাস্থ্যের। যার ফলে আজই হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন তিনি। করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন হরিয়ানার ৮২ বছর বয়স্ক […]

You May Like

Subscribe US Now

error: Content Protected