জোড়া রদবদল রাজ্য প্রশাসনে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 51 Second

২০২১ বিধানসভা নির্বাচনে জয়লাভ করে সরকার গঠন করতে ব্যস্ত মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই একই দিনে জোড়া রদবদল দেখতে পাওয়া গেল রাজ্য প্রশাসনে। মূলত নির্বাচন কমিশনের আওতায় নির্বাচন চলাকালীন বেশকিছু পরিবর্তন আনা হয়েছিল প্রশাসনিক মহলে তবে ক্ষমতায় ফিরে পুনরায় নিজের সুবিধা মত পরিবর্তন আনলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাই বৃহস্পতিবার নবান্ন থেকে বিজ্ঞপ্তি জারি করে আমলাস্তরে রদবদল করা হল। এই বিজ্ঞপ্তি অনুসারে যে সমস্ত অ্যাডমিনিস্ট্রেটিভ ব্যক্তিত্বদের পদ পরিবর্তন করা হলো তাঁদের তালিকা নিম্নরূপ-

১) সংঘমিত্রা ঘোষ- নির্বাচনের আগে নারী এবং শিশু কল্যাণ দপ্তরের সচিব ছিলেন সংঘমিত্রা ঘোষ। পরে নির্বাচন কমিশনের তৎপরতায়, অ্যাডিশনাল চিফ ইলেক্টোরাল অফিসার পদে আনা হয় তাঁকে। পুনরায় তাঁকে নারী এবং শিশু কল্যাণ দপ্তরের সচিব পদে নিযুক্ত করা হল।

২) স্মারকি মহাপাত্র- নির্বাচন কমিশনের তৎপরতায় তাঁকেও অ্যাডিশনাল চিফ ইলেক্টরাল অফিসার পদে বসানো হয়েছিল। নতুন করে সরকার গঠনের পর অর্থ দপ্তরের সচিব পদে নিযুক্ত করা হলো তাঁকে।

৩) ডিপি কারনাম- নির্বাচনের আগেখাদ্যদপ্তরের যুগ্ম সচিব পদে ছিলেন। বর্তমানে করা হয়েছে ক্ষুদ্র এবং মাঝারি শিল্পের ডিরেক্টর। পাশাপাশি বিশ্ববাংলা কর্পোরেশনের ম্যানেজিং ডিরেক্টরের দায়িত্বও সামলাবেন।

৪) নিখিল নির্মল- বর্তমানে বস্ত্রমন্ত্রকের ডিরেক্টর হিসেবে নিয়োগ করা হয়েছে

৫) অভিষেক তিওয়ারি-বর্তমানে স্বাস্থ্যমন্ত্রকের যুগ্ম সচিব হিসেবে নিয়োগ করা হয়েছে। আগে ছিলেন মিউনিসিপ্যাল কর্পোরেশনের কমিশনার পদে।

৬) পার্থ ঘোষ- নির্বাচনের প্রাক্কালে ছিলেন নদীয়ার জেলা শাসক। বর্তমানে নিযুক্ত করা হয়েছে পশ্চিমবঙ্গ অ্যাগ্রি মার্কেটিং কর্পোরেশন লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর পদে। প্রমূখ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যে বেলাগাম করোনা সংক্রমণ । এম ভারত নিউজ

করোনা সংক্রমণে জেরে বিধ্বস্ত গোটা দেশের সংক্রমণের নিরিখে বেশ কিছুটা এগিয়ে থাকা রাজ্যের তালিকায় নাম লিখিয়েছে পশ্চিমবঙ্গ। রাজ্য বেলাগাম করোনা সংক্রমণ। প্রায় প্রতিদিনই আক্রান্তের সংখ্যা পাশাপাশি তাল মিলিয়ে বেড়ে চলেছে মৃতের সংখ্যা । ওদিকে প্রায় প্রতিদিনই অক্সিজেন এবং বেডের অভাবে প্রাণ হারাচ্ছেন রোগীরা। এরইমধ্যে সংক্রমণের নিরিখে রাজ্যের বেশ কয়েকটি জেলা […]

Subscribe US Now

error: Content Protected