জামিন পেলেন রিয়ার ভাই সৌভিক । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

মাদক মামলায় জামিন পেলেন রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী। গ্রেফতারের তিন মাস পর জামিন পেলেন তিনি। বুধবার তাঁর জামিন মঞ্জুর করল স্পেশ্যাল NDPS আদালত। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় মাদক যোগের তদন্ত শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। তারই জেরে সেপ্টেম্বরে সুশান্তের প্রেমিকা রিয়া এবং তাঁর ভাই সৌভিককে গ্রেফতার করা হয়। অক্টোবর মাসেই শর্তসাপেক্ষে জামিন পান রিয়া।

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর কারণ খুঁজতে গিয়ে মাদক যোগ খতিয়ে দেখতে তৎপর হয় নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। একাধিকবার রিয়া ও তাঁর ভাই সৌভিককে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়। রিয়ার ফ্ল্যাটে তল্লাশি অভিযানও চালানো হয়। এরপরই মাদক পাচারকারীর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে রিয়া ও তাঁর ভাইকে গ্রেফতার করে NCB। এর আগে বম্বে হাই কোর্টে জামিনের জন্য আবেদন জানিয়েছিলেন সৌভিকের আইনজীবী। কিন্তু তা খারিজ হয়ে যায়। ফের ৭ নভেম্বর নতুন করে NDPS আদালতে জামিনের আবেদন জানান সৌভিক। সেই আবেদন বুধবার মঞ্জুর হলে জামিন পান তিনি। এদিকে, সোশ্যাল মিডিয়ায় সৌভিকের জামিনের খবরে অনেকেই প্রতিবাদ জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গলল না বরফ, পদত্যাগের জল্পনা জিইয়ে রাখলেন শুভেন্দু । এম ভারত নিউজ

গলল না বরফ। শুভেন্দুকে নিয়ে কার্যত নাকানিচোবানি খেতে হচ্ছে তৃণমূলের শীর্ষ নেতাদের। মঙ্গলবার রাতের বৈঠক ইতিবাচক দাবি করেছিলেন মধ্যস্থতাকারী সৌগত রায়। তাঁর বক্তব্যের কয়েকঘন্টা পরেই নাটকের মোড় ঘুরিয়ে দিলেন শুভেন্দু অধিকারী। বুধবার দুপুরে এসএমএস মারফৎ সৌগত রায়কে শুভেন্দু জানান, “অনৈতিক বৈঠকে ডাকা হয়েছে তাঁকে”। পাশাপাশি একসঙ্গে কাজ করা মুশকিল বলেও […]

Subscribe US Now

error: Content Protected