রাষ্ট্রপতির কানপুর সফরে বন্ধ রাস্তা, অ্যাম্বুলেন্সেই মৃত্যু মহিলার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 33 Second

শনিবার রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের কানপুর সফরের সময় হাসপাতালে পৌঁছাতে না পেরে প্রাণ গেল এক মহিলার। মর্মান্তিক এই ঘটনাটি নিয়ে তোলপাড় জাতীয় রাজনীতি।

রবিবার ট্রেনে করে কানপুরের দেহাত জেলাত পারৌঙখ জেলায় নিজের গ্রামের বাড়িতে যাওয়ার কথা ছিল রাষ্ট্রপতির। তার আগেই কানপুর সফর করেন তিনি। আর এই সফরের জন্যই বন্ধ করে দেওয়া হয় শহরের সমস্ত রাস্তার যান চলাচল। এই যানজটের কারণেই হাসপাতালে পৌঁছাতে না পেরে মৃত্যু হল ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অব ইন্ডাস্ট্রিজ এর কানপুরের মহিলা শাখার প্রধান বছর ৫০ এর বন্দনা মিশ্রের। সদ্য কোভিড জয় করেছিলেন বন্দনা। কিন্তু তার পরই অসুস্থ হয়ে পড়েন আবার। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে স্থানীয় নন্দলাল মোড় এবং গোবিন্দপুরী ফ্লাইওভার ক্রসিংয়ে আটকে যায় তাঁদের গাড়ি। দীর্ঘক্ষণ যানজটে আটকে থেকে বহু কষ্টে হাসপাতালে পৌঁছলে বন্দনাদেবীকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।
গোটা বিষয়টি জানতে পেরে শোক প্রকাশ করেছেন রাষ্ট্রপতি। কানপুরে পৌঁছে তিনি ডেকে পাঠান জেলাশাসক এবং পুলিশ কমিশনারকে। এর পরই পুলিশ কমিশনার অসীম অরুণ ট্যুইট করে লেখেন, “বন্দনা মিশ্রার মৃত্যুর কারণে আমি নিজের ও কানপুর পুলিসের তরফে ক্ষমাপ্রার্থী। ভবিষ্যতের জন্য এটি বড় শিক্ষা হয়ে রইল। আমরা শপথ নিচ্ছি যে, যান চলাচলের ব্যবস্থা এমন করব, যাতে সাধারণ মানুষ সবচেয়ে কম সময়ে নিজের গন্তব্যে পৌছে যান এবং এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।”
ঘটনাটির তদন্ত করছেন উচ্চ পদস্থ পুলিশ কর্তারা। মৃতার পরিবারের কাছে ক্ষমাও চান তাঁরা। পুরো ঘটনাটিতে সাসপেন্ড করা হয়েছে চার পুলিশ কর্মীকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

একুশ শতকেও প্রাসঙ্গিক সুরের সম্রাট পঞ্চম । এম ভারত নিউজ

“দো লভজো কী হ্যায় দিল কী কাহানি ক্যায় হ্যা মহব্বত ক্যায়া হ্যায় জাওয়ানি” সুর, শুধু সুরের বন্যা বইয়েই গেছেন তিনি, আজ তাঁর ৮০তম জন্মবার্ষিকীতে তাঁর সুর, তাঁর গান আজও প্রাসঙ্গিক। বলিউডে গানের ধারাটাই বদলে দিয়েছিলেন তিনি। সময়ের চৌকাঠ পেরিয়ে সেইসব গান আজও সমান জনপ্রিয়। ১৯৫০-এর দশকে বলিউডের গানের জগতে তাঁর […]

Subscribe US Now

error: Content Protected