গঙ্গায় ভেসে এলো ধড়হীন, পচাগলা মৃতদেহ । এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 51 Second

হুগলি নদীতে ভেসে এল অজ্ঞাতপরিচয় মুণ্ডহীন, পচাগলা দেহ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে বাবুঘাট এলাকায়। জানা যাচ্ছে, বোটানিক্যাল গার্ডেনের এক নম্বর ঘাটে দেহটি দেখতে পান স্থানীয়রা। এরপরেই খবর দেওয়া হয় থানায়। পুলিশের তরফে বাবুঘাট থেকে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য এসএসকেএম হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্তকারীদের অনুমান খুন করে কেউ দেহ ভাসিয়ে দেওয়া হয়েছে। কোথা থেকে দেহটি ভেসে এল, তা খতিয়ে দেখছে তদন্তকারী দল।

সোমবার সকাল ১১টা ১৫ মিনিট নাগাদ বোটানিক্যাল গার্ডেনের এক নম্বর ঘাটে স্নানরত কয়েকজন জলে মুণ্ডহীন দেহটিকে ভাসতে দেখতে পান। দেহটির পেট কাটা। ছিল না নাড়িভুড়ি। এরপরেই স্থানীয়রা খবর দেয় পশ্চিম বন্দর থানায়। ততক্ষণে লাশটি বাবুঘাটে পৌঁছে যায়। এরপর রিভার ট্র্যাফিক পুলিশ সেখান থেকেই দেহ উদ্ধার করে। আপাতত এসএসকেএম হাসপাতালে দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

পুলিশ সূত্রের খবর, মুণ্ডহীন ওই পেট কাটা, নাড়িভুড়িহীন দেহটি একজন পুরুষের। তার উচ্চতা ৫ ফুট ৫ ইঞ্চি। দেহটি প্রায় পচাগলা। লাশের পরনে কোনো পোশাকও ছিল না। পুলিশের অনুমান, দেহটি জলে ভাসিয়ে দেওয়া হয়েছিল বহুদিন আগেই। পেটে ধারাল অস্ত্রের আঘাতেই তাঁকে খুন করা হয়েছে এমনটাই মনে করা হচ্ছে। প্রাণে মেরে ফেলার পর কেটে নেওয়া হয়েছে মাথাও। তারপরেই প্রমাণ লোপাটের জন্য আততায়ীরা দেহটি জলে ফেলে দেয়।

এখনও মৃতের পরিচয় জানা যায়নি। কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হল সেই ব্যাপারেও যথেষ্ট ধোঁয়াশা রয়েছে। আপাতত ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসার অপেক্ষায় তদন্তকারীরা। তবে এই ঘটনার নেপথ্যে যে লুকিয়ে রয়েছে কোনও গোপন রহস্য, সে বিষয়ে নিশ্চিন্ত পুলিশ আধিকারিকরা। তদন্তের স্বার্থে প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলছেন তদন্তকারীরা। আপাতত এই ঘটনা কোন দিকে মোড় নেয় তদন্তের মাধ্যমেই তা জানা যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

রাজ্য সভাপতি পদে রদবদল, দিলীপের পরিবর্তে কে ? । এম ভারত নিউজ

আচমকাই বড় রদবদল রাজ্য বিজেপিতে! বিজেপির সভাপতি পদ থেকে অপসারণ করা হল দিলীপ ঘোষকে। তাঁর জায়গায় দলের নতুন সভাপতি হতে চলেছেন বালুরঘাটের বিজেপি সাংসদ সুকান্ত মজুমদার। সোমবার কোনো আগাম নোটিস ছাড়াই রাজ্য বিজেপি-র এই সাংগঠনিক বদলের কথা ঘোষণা করেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। দিলীপকে আপাতত দলের সর্বভারতীয় সহ-সভাপতিত্বের দায়িত্ব […]

You May Like

Subscribe US Now

error: Content Protected