বন্ধ বাড়ি থেকে উদ্ধার পচা-গলা দেহ! চাঞ্চল্য তালতলায়। এম ভারত নিউজ

admin
0 0
Read Time:2 Minute, 15 Second

দীর্ঘ কয়েক দিন ধরে বন্ধ বাড়ির দরজা। আর সেখান থেকেই বেরোচ্ছে তীব্র পচা গন্ধ । গন্ধের সন্ধান করতে গিয়ে অবশেষে উদ্ধার হল এক ব্যক্তির পচা-গলা দেহ । জানা যায়, গতকাল রাত্রে এই ঘটনাটি ঘটেছে তালতলা থানা এলাকার ডক্টর লেনে। মৃত ব্যক্তির নাম আশিস ফিলিপ গোমস। ওই ব্যক্তির বয়স ৫১ বছর। একজন ইন্টেরিয়ার ডিজাইনার হিসেবে কর্মরত ছিলেন তিনি । জানা যায় ওই বাড়িতে একাই থাকতেন আশিস বাবু । খুব কাছেই অপর একটি বাড়িতে থাকতেন তাঁর পরিবারের বাকি সদস্যরা। বুধবার সন্ধ্যায় আশিস বাবুর বাড়ির সামনে দিয়ে যাতায়াতের সময় তীব্র দুর্গন্ধ পান সাধারন মানুষ। জানানো হয় বাড়ির সামনে দিয়ে চলাফেরা করা দুষ্কর হয়ে যাচ্ছে। ফলে বাড়ির দরজা বন্ধ থাকায় পুলিশে খবর দেওয়া হয় স্থানীয়দের তরফে।

স্থানীয়দের সূত্রে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ । পরবর্তীতে দরজা ভেঙে ঘরে ঢুকে ওই পচা গলা দেহটি উদ্ধার করা হয়। ঘটনাস্থলে দেখা যায় ,মৃত অবস্থায় পড়ে ছিলেন আশিষ বাবু, ইতিমধ্যে দেহটিতে পচন ধরেছে।স্থানীয় সূত্রে জানানো হয় মৃত ব্যক্তিকে শেষবারের মতো দেখা গিয়েছিল রবিবার। পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয় পুলিশের তরফে। ইতিমধ্যেই দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। এখনও পর্যন্ত শরীরের কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে বাড়ির লোক এত কাছে থাকা সত্ত্বেও কেন সন্ধান করা হয়নি বাড়ির অপর এক সদস্যের? প্রশ্ন থেকে যাচ্ছে এখানেই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিশ্বের ১০০ জন প্রভাবশালীর তালিকায় মমতাও! এম ভারত নিউজ

অভাবনীয় সাফল্য বঙ্গ রাজনীতিতে। বিশ্বের ১০০ জন প্রভাবশালীর তালিকায় রয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। যার শাসনেই চলছে গোটা পশ্চিমবঙ্গ। জানা যাচ্ছে টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালীর তালিকায় স্থান করে নিতে সক্ষম হয়েছেন এই রাজ্যের মুখ্যমন্ত্রীও। ইতিমধ্যেই ২০২১ সালের সমীক্ষা অনুসারে ,গোটা পৃথিবীর ১০০ প্রভাবশালীর তালিকা প্রকাশ করা হয়েছে ,এই ম্যাগাজিনের তরফে। […]

Subscribe US Now

error: Content Protected