বিদ্যুৎ জামালের হাত ধরে বলিউডে রুক্মিণী মৈত্র । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

মঙ্গলবার মুক্তি পেল বাঙালি কন্যে রুক্মিণী মৈত্রর প্রথম বলিউড ছবি ‘সনক’-এর ট্রেলার। এই ছবির হাত ধরেই বলিউডি দুনিয়ায় পদার্পণ করতে চলেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ট্রেলারের কয়েক ঝলকেই বুঝিয়ে দিলেন বলিউডের দুনিয়াতেও লম্বা রেসের ঘোড়া তিনি। হ্যান্ডসাম, অ্যাকশনে পারদর্শী বলিউডি নায়ক বিদ্যুৎ জামালের বিপরীতে রুক্মিণীর উপস্থিতি নজর কেড়েছে দর্শকদের। রুক্মিণী মৈত্র এবং বিদ্যুৎ জামওয়াল ছাড়াও এই ছবিতে দেখা যাবে নেহা ধুপিয়া, চন্দন রায় সান্যালকে। ট্রেলার দেখেই স্পষ্ট, বিদ্যুতের পূর্ববর্তী ছবির মতোই এই ছবিও একেবারে অ্যাকশন প্যাকড। একটি হাসপাতালে জঙ্গি হানাকে কেন্দ্র করেই এই ছবির গল্প আবর্তিত হবে। ১৫ অক্টোবর ছবিটি মুক্তি পেতে চলেছে।

‘চ্যাম্প” ছবিতে দেবের বিপরীতে ২০১৭ সালে নায়িকা হিসেবে টলিউড যাত্রা শুরু করেন রুক্মিণী। তারপর থেকে এখনও পর্যন্ত মোট ছ’টি বাংলা ছবিতে অভিনয়ও করে ফেলেছেন তিনি। যার মধ্যে পাঁচটি ছবিতেই তাঁর সহঅভিনেতা ছিলেন প্রেমিক ও সুপারস্টার দেব। ‘সনক’ ছবির ট্রেলার দেখে আপ্লুত রুক্মিণী প্রেমিক দেবও। টুইট করে রুক্মিণীকে অভিনন্দন জানিয়ে দেব লিখেছেন, ‘আমি আগেই বলেছিলাম… অনেক দূর যেতে হবে তোমাকে।’ আপাতত টলিপাড়ার নায়িকার এই বলিউড যাত্রার দিকেই তাকিয়ে তাঁর অনুগামীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

শেষ ম্যাচ কোথায় খেলবেন ? জানালেন ধোনি । এম ভারত নিউজ

গত বছর ১৫ আগস্ট বিশ্বব্যাপী অনুগামীদের চমকে দিয়ে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন মহেন্দ্র সিং ধোনি। মহামারীর আবহে হঠাৎ অবসর ঘোষণা করায় তাঁকে বিদায় জানানোর সুযোগও পাননি অনুগামীরা। তবে অনুগামীদের সেই সুযোগ তিনি নিজেই দেবেন, এমনটা নিজেই জানালেন ধোনি। মঙ্গলবার একটি অনুষ্ঠানে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে ধোনি বলেন, “আমাকে বিদায় জানানোর […]

Subscribe US Now

error: Content Protected