আদালতের পথে সায়নী ঘোষ। এম ভারত নিউজ

Mbharatuser

হিট অ্যান্ড রান কেসের অভিযোগে আগরতলায় ধৃত তৃণমূলের অন্যতম জনপ্রিয় তারকা মুখ যুব নেত্রী সায়নী ঘোষের সঙ্গে দেখা করতে গিয়ে থানায় দরজা থেকেই এবার ফিরতে বাধ্য হলেন তৃণমূলের কুণাল ঘোষ, ব্রাত্য বসু, সুস্মিতা দেব ও অর্পিতা ঘোষরা।

0 0
Read Time:2 Minute, 8 Second

হিট অ্যান্ড রান কেসের অভিযোগে আগরতলায় ধৃত তৃণমূলের অন্যতম জনপ্রিয় তারকা মুখ যুব নেত্রী সায়নী ঘোষের সঙ্গে দেখা করতে গিয়ে থানায় দরজা থেকেই এবার ফিরতে বাধ্য হলেন তৃণমূলের কুণাল ঘোষ, ব্রাত্য বসু, সুস্মিতা দেব ও অর্পিতা ঘোষরা। তৃণমূলের অভিযোগ, তৃণমূলের প্রতিনিধি দলের সঙ্গে এদিন দেখা করতে দেওয়া হয়নি সায়নী ঘোষকে। প্রসঙ্গত উল্লেখ্য, রবিবার বেলার দিকে ত্রিপুরার হোটেল থেকে গ্রেফতারির পর মহিলা থানায় রাখা হয়েছিল সায়নী ঘোষকে।

সোমবার সায়নী ঘোষের সঙ্গে থানায় দেখা করতে না দেওয়ায় ত্রিপুরার বিপ্লব দেব সরকার এবং পুলিশের বিরুদ্ধে তীব্র ক্ষোভ উগরে দিলেন কুণাল ঘোষ। তিনি বলেন, “এখানে কোনোভাবেই রাজধর্ম পালন হচ্ছে না। ত্রিপুরাতে গণতন্ত্র বলেও কিছু নেই, তাণ্ডব চলছে। এদিকে বিজেপি গুন্ডাদের গ্রেফতার করা হচ্ছে না।” অন্যদিকে, রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু জানান, “ভয়ঙ্কর পরিস্থিতি চলছে। কী বলব! কিছু বলার মত নেই এখন।” একইসঙ্গে কুণাল ঘোষ জানিয়েছেন যে, এই বিষয়ে থানায় পুলিসের সঙ্গে দলের আইনজীবীরা কথা বলেছেন। তৃণমূল প্রতিনিধি দল থানার দরজা থেকে ফেরত যাওয়ার পরেই আদালতে নিয়ে যাওয়ার জন্য থানা থেকে বের করা হয় সায়নী ঘোষকে। যদিও গাড়িতে ওঠার সময় এই প্রসঙ্গে কোনও মন্তব্য করতে রাজি হননি তৃণমূল যুব নেত্রী সায়নী ঘোষ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রবিবারই সর্বদলীয় বৈঠকের ডাক প্রধানমন্ত্রীর । এম ভারত নিউজ

কয়েক দিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জাতির উদ্দেশে ভাষণে ঘোষণা করেছেন, তিনটি কৃষি আইন বাতিল করা হবে। কিন্তু,এখনও ইতি পড়েনি আন্দোলনে । এখনও আন্দোলন চালিয়ে যাচ্ছে কৃষকদের একটি অংশ । এরই মধ্যে আগামী রবিবার অর্থাৎ, ২৮ নভেম্বর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সর্বদল বৈঠক ডাকলেন । রবিবার সকাল ১১ টায় তিনি বৈঠকে বসতে চাইছেন সব রাজনৈতিক দলগুলির প্রতিনিধিদের সঙ্গে।

Subscribe US Now

error: Content Protected