মৃত্যুর পরও মিলবে বেতন, বড় ঘোষণা টাটা স্টিলের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 45 Second

করোনা পরিস্থিতিতে টালমাটাল অবস্থা দেশ জুড়ে। মারা গিয়েছেন অগনিত মানুষ। বেশিরভাগ ক্ষেত্রেই একমাত্র রোজগেরে মানুষকে হারিয়ে চরম সমস্যার সম্মুখীন পরিবারগুলি। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বড় ঘোষণা করলেন টাটা কর্তা। টাটা স্টিলের কোনো কর্মী করোনায় মারা গেলে ওই কর্মীর অবসরের বয়স অর্থাৎ ৬০ বছর বয়স পর্যন্ত প্রতিমাসের বেতন পেয়ে যাবে পরিবার, সোমবার এমনই ঘোষণা করেছে টাটাস্টিল। মৃত কর্মীদের সন্তানদের পড়াশোনা,পরিবারের চিকিৎসা এবং আবাসনের ব্যবস্থাও করবে সংস্থা। টাটা স্টিলের তরফে আরও জানানো হয় যে কর্মীদের ভবিষ্যতকে সুনিশ্চিত করতে যেমন একাধিক প্রচেষ্টা চালাচ্ছে সংস্থা, তেমনই কর্মরত অবস্থায় কোনো কর্মীর মৃত্যু হলে তাঁর সন্তানের স্নাতক ডিগ্রী পর্যন্ত পড়াশোনার দায়িত্বও নেবে টাটা স্টিল।
করোনা পরিস্থিতিতে এর আগেও বহুবার দেশের পাশে দাঁড়িয়েছে টাটা। বিপুল অর্থ দানও করেছে দেশের জন্য। কিন্তু এই কঠিন পরিস্থিতিতে যখন বেশিরভাগ বেসরকারি সংস্থাই কর্মী ছাঁটাইয়ের পথে হাঁটছে, তখন টাটার এই উদ্যোগকে কুর্নিশ জানাচ্ছে গোটা দেশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

BIG BREAKING : আচমকাই শারীরিক অবস্থার অবনতি বুদ্ধদেব ভট্টাচার্যের । এম ভারত নিউজ

আচমকাই শারীরিক অবস্থার অবনতি হল বুদ্ধদেব ভট্টাচার্যের। তাঁর অক্সিজেন স্যাচুরেশন নেমে গেছে ৯০ এর নীচে। আপাতত আলিপুরের একটি হাসপাতালে তাঁর ভর্তির তোড়জোড় চলছে। গত সপ্তাহেই করোনায় আক্রান্ত হয়েছিলেন বুদ্ধদেব এবং মীরা ভট্টাচার্য। বাড়িতেই চিকিৎসা চলছিল বুদ্ধদেবের। গতকাল হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন মীরা। এরই মধ্যে আবার শারীরিক অবস্থার অবনতি ঘটল বুদ্ধদেব […]

Subscribe US Now

error: Content Protected