ভয় ধরাচ্ছে করোনা! গত ২৪ ঘণ্টায় আক্রান্ত ৭০০-র বেশি, মৃত ৭। এম ভারত নিউজ

admin

আগের দিন প্রায় ৮০০ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন

0 0
Read Time:2 Minute, 8 Second

দেশে নতুন রুপে ফিরে আসছে করোনা। ক্রমেই বাড়াচ্ছে উদ্বেগ। শুধু ২৪ ঘণ্টায় দেশে এই মারণ রোগের বলি হয়েছেন ৭ জন। নতুন করে আক্রান্ত হয়েছে ৭৪৩। যদিও সংখ্যাটি আগের দিনের তুলনায় কম। আগের দিন প্রায় ৮০০ জন করোনায় আক্রান্ত হয়েছিলেন। ইতিমধ্যেই দেশজুড়ে ১৬০ জনের বেশি রোগীর দেহে মিলেছে এই ভ্যারিয়েন্ট। শুধু ডিসেম্বর মাসেই এই সংখ্যাটা ১৪৩। এরই মধ্যে কলকাতার বেলেঘাটা আইডি হাসপাতালে চিকিৎসাধীন তিন করোনা রোগী।

ঘটনা প্রসঙ্গে, হাসপাতালের মেডিসিন বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. বিশ্বনাথ শর্মা সরকার জানিয়েছেন, “তিনজনের মধ্যে একজন‌ পুরুষ এবং বাকি দু”জন মহিলা। প্রত্যেকেই পঞ্চাশোর্ধ। তবে বর্তমানে সুস্থ রয়েছেন তাঁরা। চিকিৎসাধীন রয়েছে। প্রথমে ভিন্ন ভিন্ন রোগ নিয়ে হাসপাতালে ভর্তি হলেও পরে করোনা পরীক্ষা করালে পজিটিভ রিপোর্ট আসে। হাসপাতালের একটি সূত্র জানিয়েছে, আরও একজন নতুন করোনা রোগীকে হাসপাতালে নিয়ে আসা হচ্ছে। ফলে সবমিলিয়ে রোগীর সংখ্যা হতে চলেছে চার।

সরকারি তথ্য অনুসারে, দেশে সক্রিয় কোভিড আক্রান্তের সংখ্যা ৩৯৯৭। গতকাল অবধি এই সংখ্য়াটা ছিল ৪০৯১। সারা দেশে এখনও মোট কোভিড হয়েছেন ৪.৫০ কোটি (৪,৫০,১২,৪৮৪)। দেশে কোভিডে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ৫৩৩৩৫৮ জন। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সেরে উঠেছেন ৮৩০ জন। এখন কোভিড থেকে সেরে ওঠার হার ৯৮.৮১ শতাংশ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

রাজ্যের নয়া মুখ্যসচিব কে, জানুন। এম ভারত নিউজ

এক সময়ে অর্থ দপ্তরের সচিব ছিলেন দ্বিবেদী

Subscribe US Now

error: Content Protected