কাকে বিয়ে করছেন বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান, দেখুন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 52 Second

বর্তমানে বলিউডে চর্চায় বরুণ ধাওয়ান । ২০২১ সালেই বিয়ে করতে চলেছেন বরুণ ধাওয়ান। তাও আবার চলতি মাসের শেষেই । বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন ছোটবেলার বান্ধবী নাতাশা দালালের সঙ্গে। খবর প্রকাশ্যে আসার পর থেকেই চর্চা শুরু হয়েছে তাঁদের বিয়ে নিয়ে।

সম্প্রতি কারিনা কাপুর খানের একটি টক শো তে উপস্থিত ছিলেন বরুণ ধাওয়ান এবং নাতাশা দালাল। সেখানে কারিনা নাতাশাকে বরুণের হবু স্ত্রী বলে সম্বোধনও করেছিলেন, যে ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়াতে।

তাঁরা মিডিয়াতে জানিয়েছেন, আলিবাগে তাদের বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে। জানুয়ারি মাসের শেষে বিয়ের দিনক্ষণ স্থির হওয়ায়, বরুণকে মাঝে মধ্যেই আলিবাগে যেতে দেখা যাচ্ছে। আলিবাগের পাঁচতারা হোটেলেই বরুণ ধাওয়ান ও নাতাশা দালালের বিয়ের আসর বসবে বলে খবর।
প্রসঙ্গত, ২০২০ সালেই বরুণ-নাতাশার বিয়ে সম্পন্ন হওয়ার কথা ছিল। তবে করোনার জেরে তা হয়ে ওঠেনি। তাই এখন পরিস্থিতি একটু শিথিল হওয়ায় করোনা প্রতিরোধমূলক স্বাস্থ্যবিধি মেনেই জাঁকজমকের সঙ্গে বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে। তবে কারা কারা নিমন্ত্রিত এবং কোথায় অনুষ্ঠিত হবে রিসেপশনের পার্টি, তা এখনও জানা যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

BREAKING: গ্রেফতার প্রাক্তন সাংসদ কে ডি সিংহ । এম ভারত নিউজ

আজ বুধবার তৃণমূলের প্রাক্তন রাজ্যসভার সাংসদ তথা অ্যালকেমিস্টের কর্ণধার কেডি সিংহকে গ্রেফতার করল ইডি । বেআইনি আর্থিক লেনদেনের অভিযোগে প্রাক্তন সাংসদকে আজই গেরেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের সদর দফতরের আধিকারিকদের একটি দল । এমনকি আজই তাঁকে দিল্লীর আদালতেও তোলা হতে পারে বলেই জানানো হয়েছে ইডি-র তরফে । গত কয়েকদিন ধরেই এই […]

You May Like

Subscribe US Now

error: Content Protected