টোকিও অলিম্পিকে অংশ নিচ্ছেন না সেরিনা উইলিয়ামস । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 49 Second

উইম্বলডন ২০২১ এর প্রাক্কালে সেরেনা উইলিয়ামস ঘোষণা করলেন, তাঁকে দেখা যাবে না টোকিও অলিম্পিকে। উইম্বলডনের আগে মিডিয়ার কথোপকথনে উইলিয়ামস বলেন: “আমার নাম আসলে অলিম্পিকের তালিকাতেই নেই, তবে এমনটা নয় যে আমি সে সম্পর্কে অবগত নই। তবে যদি তাই হয়, তবে আমার এতে থাকা উচিত নয়” টোকিও অলিম্পিকে না যাওয়ার কারণ প্রকাশ না করলেও ২৩ বারের গ্র্যান্ড স্ল্যাম একক চ্যাম্পিয়ন ইতিমধ্যে ইঙ্গিত দিয়েছিলেন যে তিনি টোকিও ভ্রমণ করতে চান না কারণ তিনি তিন বছরের কন্যা অলিম্পিয়াকে খেলার বিধিনিষেধের জন্য সাথে নিয়ে যেতে পারবেন না। তবে তিনি সাংবাদিকদের জানান, “অলিম্পিকে না যাওয়ার সিদ্ধান্তের পেছনে বহু কারণ রয়েছে। তবে আজ সেই কারণগুলির মধ্যে যেতে স্বচ্ছন্দ বোধ করছি না, হয়তো অন্যকোন দিন, দুঃখিত”।

এর আগে রাফেল নাদাল, ডোমিনিক থিয়েমের মতো শীর্ষ একক খেলোয়াড়রাও ঘোষণা করেছিলেন যে তারা অলিম্পিকে খেলবেন না। এমনকি রজার ফেদেরার ঘোষণা করেছেন যে তিনি এই বছর অলিম্পিকে অংশ নেওয়ার বিষয়ে এই পর্যায়ে তেমন নিশ্চিত নন। এই অলিম্পিকে অংশগ্রহণ না করলেও টেনিস ইতিহাসে সেরেনা। উইলিয়ামসের নাম চিরবর্তমান।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আবহেই বিয়ে সারলেন ভারতীয় ক্রিকেটার রোহিত দামোদরন । এম ভারত নিউজ

করোনা আবহে গাঁটছড়া বাঁধলেন ভারতীয় ক্রিকেটার রোহিত দামদারান ।ক্রিকেটার রোহিত দামোদরনের হলেন খ্যাতনামা শিল্পপতি দামোদরনের ছেলে। প্রসঙ্গত উল্লেখ্য মাদুরাইয়ের প্যান্থার্স ক্রিকেট দলের মালিক রোহিত দামোদরনের বাবা। জানা যাচ্ছে ভারতীয় ক্রিকেটারের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন দক্ষিণী চলচ্চিত্র পরিচালক শঙ্করের কন্যা ঐশ্বর্য। তাঁদের এই চার হাত এক হওয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী […]

Subscribe US Now

error: Content Protected